মঙ্গলবার, ২৯শে মে, ২০১৮ ইং ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

খালেদা জিয়ার রায়ে ব্রাহ্মণবাড়িয়ায় কড়া নিরাপত্তা, মাঠে আওয়ামীলীগ 

বিশেষ প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় আনন্দ মিছিল বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়। বিভিন্নস্থানে পুলিশ, বিজিবি ও র‌্যাবের টহল লক্ষ্য করা যায়।
এদিকে রায় ঘোষণাকে কেন্দ্র করে শহরের বিভিন্ন গুরুত্বপূর্নমোড়ে অবস্থান নেয় আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। রায় ঘোষনা হওয়ার পর পরই গতকাল বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায়  আনন্দ মিছিল বের করে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বর থেকে এক আনন্দ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেস ক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকার।
এদিকে রায় ঘোষনার পর শহরের কালীবাড়ি মোড়ে মিস্টি বিতরন করে ছাত্রলীগের নেতা-কর্মীরা। রায় ঘোষনার পর জেলার কসবায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন মিছিল বের করে। এতে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভূঁইয়া জীবনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। আখাউড়া সকাল থেকেই মাঠে ছিল উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। দুই শতাধিক মোটর সাইকেলের একটি বহর বিভিন্ন এলাকা টহল দেয়।
বিকেল  নাগাদ জেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায় নি।
Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

১৪ জুনের মধ্যে শ্রমিকদের ঈদ বোনাস পরিশোধের আহবান শ্রম প্রতিমন্ত্রীর

এবার কারাগারে মাদকবিরোধী অভিযান, চাকরিচ্যুতসহ ১৪ রক্ষীকে বদলি

নাসিরনগর বুরুঙ্গা গ্রামে পল্লী বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন

শক্তিশালী সরকারের শক্তিশালী পার্লামেন্ট প্রয়োজন : এরদোগান

ব্রাহ্মণবাড়িয়ায় স্বামীর হাতে ৪ সন্তানের জননীকে হত্যার অভিযোগ

কাজী নজরুল বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রী লাভ করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন