বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

মোবাইলে প্রশ্নফাঁসের দায়ে এসএসসি পরীক্ষার্থী আটক

news-image

নিজস্ব প্রতিবেদকব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় এসএসসি পরীক্ষা কেন্দ্রে এন্ড্রয়েড ফোন সাথে রাখা ও সেই ফোনে প্রশ্নফাঁসের আলামত পাওয়ার দায়ে দীপ কুমার দাস  নামে এক পরীক্ষার্থীকে আটক করে পুলিশ কাছে সোর্পদ করে কেদ্রের কর্তৃপক্ষ। মঙ্গলবার সকালে উপজেলার অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের একটি পরীক্ষার হল থেকে তাকে আটক করা হলেও দুপুরে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করা হয়। আটককৃত পরীক্ষার্থী উপজেলার অরুয়াইল ডাকপাড়া এলাকার দিলিপ কুমার দাসের ছেলে ও অরুয়াইল বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

অরুয়াইল বহুমূখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কেন্দ্রের পরিদর্শক সূএে জানান, কেন্দ্রে পরীক্ষা শুরুর আগ মুহূর্তে সকাল ৯টা ৫৫ মিনিটে ১০৩ নম্বর হলের কক্ষ দায়িত্বে থাকা শিক্ষক মো. লোকমান হোসেন  ছাত্রদের দেহ তল্লাশী করেন। এসময় দীপ কুমার দাসের পকেটে একটি এন্ড্রয়েড মোবাইল ফোন পাওয়া যায়। এসময় মোবাইল ফোনটি পরীক্ষা করে দেখা হলে আজকের প্রশ্নও সেখানে রয়েছে।
তাক্ষৎণিক  তাকে পুলিশের কাছে দিয়ে একটি অভিযোগ  দেয়া হয়েছে। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন ভূইয়া  জানান, দীপকে আটক করা হয়েছে। তার কাছ থেকে পাওয়া মোবাইলে প্রশ্নফাঁসের আলামত রয়েছে। তদন্ত স্বাপেক্ষে  তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।
Print Friendly, PDF & Email