শনিবার, ২৪শে মার্চ, ২০১৮ ইং ১০ই চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর উপ নির্বাচনে ৩ প্রার্থীর মনোয়ন বৈধ

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর)আসনে উপ-নির্বাচনে দাখিলকৃত ৩জন প্রার্থীর মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে বৈধ ঘোষনা করা হয়েছে। গত বুধবার ৩জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা প্রদান করেন। আজ শুক্রবার(১৬ ফেব্রুয়ারি) যাচাই বাছাই শেষে আওয়ামীলীগের নৌকার প্রতীকের প্রার্থী সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা বদরুদ্দোজা মো.ফরহাদ হোসেন সংগ্রাম,জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের রেজোওয়ান আহমেদ ও ইসলামী ঐক্যজোটের মিানর প্রতীকের আবুল কাসেম মো. আশরাফুল হক এই তিন জনের মনোনয়নপত্রই বৈধ ঘোষনা করেন রিটার্নিং অফিসার। উপজেলা নিবার্চন কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ সত্যতা নিশ্চিত করেছেন।

উপ-নির্বাচনে মনোনয়নপত্র প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৩ র্ফেরুয়ারি শুক্রবার এবং ১৩ মার্চ মঙ্গলবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়,জাতীয় সংসদের ২৪৩ নং ব্রাহ্মণবাড়িয়া-১ সংসদীয় আসনে ভোটার ২ লক্ষ ১৪ হাজার ৯ জন। পুরুষ ভোটার ১ লক্ষ ১০ হাজার ৪‘শ ১০ জন ও মহিলা ভোটার ১ লক্ষ ৩ হাজার ৫‘শ ৯৯ জন।

উল্লেখ্য,ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হকের মৃত্যুতে এ আসনের এমপি পদ শূন্য হয়।

এদিকে আওয়ামীলীগের প্রার্থী সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ফরহাদ হোসেন সংগ্রাম সাংবাদিকদের বলেন,দল আমাকে মনোনয়ন দেয়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে তিনি সবাইকে নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করে জয়ী হবেন আশাবাদ ব্যক্ত কওে বলেন সকলের সাথে মিলেমিশে জীবনধারণ এবং সুখে-দুঃখে একে অপরের পাশে এসে দাঁড়ানোর মধ্যেই জীবনের যথার্থ সার্থকতা নিহিত।

তিনি বলেন, জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত মানুষের সেবা করে যেতে চাই এবং নির্বাচিত হলে তিনি প্রয়াত মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হকের অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করার পাশাপাশি একটি স্বপ্নের সফল উপজেলা হিসেবে গড়ে তুলবেন। যেখানে থাকবে সাম্প্রদায়িক সম্প্রীতি ও সুখ-শান্তি আর নাগরিকের সুযোগ সুবিধা।

 

Print Friendly, PDF & Email