শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

আখাউড়ায় মরহুম অপাই হাজীর পরিবারের পাশে আইনমন্ত্রী

আখাউড়া প্রতিনিধি : সদ্য প্রয়াত আওয়ামীলীগ নেতা হাজী উবায়দুল হক (অফাই হাজী)র মৃত্যুতে তার বাড়ি দক্ষিন ইউপির কুড়িপাইকা গ্রামে আইন বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক পরিদর্শন করেন।

শুক্রবার দুপুরে আইনমন্ত্রী মরহুম হাজী উবায়দুল হকের লাশ দেখার পর তার স্ত্রীর সাথে কথা বলে অফাই হাজীর একমাত্র কন্যা কুলসুমের খোজ খবর নেন এবং কুলসুমকে তার সাথে যোগাযোগ রাখার কথা বলেন। এসময় মরহুম অফাই হাজীর সহোদর বড় ভাই একটি পাওনা টাকার লিষ্ট ধরিয়ে দিয়ে আইনমন্ত্রীকে অনুরোধ করেন পাওনাদারদের নিকট থেকে টাকাগুলো উদ্ধারের ব্যবস্থা করার জন্য। মন্ত্রী সাথে সাথে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলকে লিষ্ট দেখে টাকা আদায় করে দিতে নির্দেশ প্রদান করেন।

এ ব্যাপারে মেয়র তাকজিল খলিফা কাজল জানান, আগামী এক মাসের মধ্যে অফাই হাজীর পাওনা টাকা ফেরত না দিলে দেনাদারদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করে টাকা আদায় করার কথা বলেছেন মন্ত্রীমহোদয়।

এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া পৌরসভার মেয়র ও আখাউড়া যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল, এপিএস এ্যাডভোকেট রাসেদুল কাউছার জীবন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো: সেলিম ভুইয়া, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভু্ইয়া বাদল, স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান মো: জালাল উদ্দিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া প্রমুখ।

উল্লেখ্য মরহুম অপাই হাজী আওয়ামীলীগ নেতা গতকাল সন্ধ্যায় ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে ইন্তেকাল করেন।
Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়া বিদ্যুৎ উন্নয়ন বোর্ড গ্রাহক হয়রানি চরমে

‘গভীর রাতে সরকারি রাস্তার কাজ করা যাবে না,এটা কোথায় লিখা আছে ?’–নজরুল চেয়ারম্যান

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিনাসরিষা ৪-এর মাঠ দিবস অনুষ্ঠিত

আজকের শিশুরাই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলবে : ক্যা.তাজ এমপি

সরাইলে ব্যবসায়ীদের উদ্যোগে নির্মিত হলো শহীদ মিনার

সরাইলে পানিতে ডুবে শিশুর মৃত্যু