মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

এবার দুই হাজার টাকায় বিমানে ভ্রমণ

নিজস্ব প্রতিবেদক : এবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্স মাত্র দুই হাজার টাকায় ভ্রণের সুযোগ দিচ্ছে। সুপরিসর বোয়িং-৭৭৭ এবং বোয়িং-৭৩৭ উড়োজাহাজে ঢাকা থেকে চট্টগ্রাম ও সিলেট রুটে ওয়ানওয়ে দুই হাজার টাকা ভাড়া ঘোষণা করছে বিমান। দুই হাজার টাকার মধ্যেই রয়েছে সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ। এই অফার আগামী ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত বহাল থাকবে। জানা যায়, আকাশ পথে ভ্রমণকে আরও সাশ্রয়ী এবং অধিকতর স্বাচ্ছন্দ্যময় করে তুলতে যাত্রী সাধারণের জন্য এই অফার জাতীয় পতাকাবাহী সংস্থার।

উল্লেখ্য, উক্ত ভাড়ার উপর ২ বছর বয়স পর্যন্ত শিশুদের জন্য ৯০% এবং ২-১২ বছর পর্যন্ত বয়সীদের জন্য ২৫% ডিসকাউন্ট সুবিধা রয়েছে। বিমানের সকল সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট থেকে নগদ/ক্রেডিট কার্ড/ বিকাশ/ রকেট এবং বিমান ওয়েব সাইট থেকে ক্রেডিট কার্ড/ রকেট এর মাধ্যমে টিকিট ক্রয়ের সুবিধা থাকছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স গ্রীষ্মকালীন সময় সূচিতে প্রতি সপ্তাহে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে ৫৯ টি এবং ঢাকা-সিলেট-ঢাকা রুটে ৪৮ টি ফ্লাইট পরিচালনা করছে। এই অফার বিষয়ে বিস্তারিত জানতে বিমান ওয়েবসাইট www.biman-airlines.com –এ ভিজিট অথবা ফোন নম্বর ০২-৮৯০১৬০০ /২৭১০ ও ০২-৫৬০১৫১-৫৯ / ১৬১ তে যোগাযোগ করা যেতে পারে।

Print Friendly, PDF & Email