মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

বাড্ডায় ভেঙে পড়েছে ইউলুপের বিম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মধ্যবাড্ডায় নির্মাণাধীন ইউলুপের একটি লোহার বিম ভেঙে পড়েছে। শনিবার সকাল সোয়া ৮টার দিকে বিমটি ভেঙে পড়ে। এরপর থেকে বাড্ডা-রামপুরা এলাকায় ভয়াবহ যানজটের সৃষ্টি হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক উত্তর বিভাগ জানিয়েছে, ইউলুপের একটি লোহার বিম রাস্তার উপর ভেঙে পড়ে শনিবার সকালে। অাধা ঘণ্টার মধ্যে ট্রাফিক পুলিশ, বাড্ডা থানা পুলিশ ও নির্মাণ শ্রমিকদের সহযোগিতায় সেটি সরিয়ে নেয়া হয়। পৌনে ৯টা থেকে রাস্তায় যান চলাচল স্বাভাবিক হয়।

কিন্তু সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, রাস্তায় দুই ধারে অসংখ্য গাড়ি আটকে আছে। অফিসগামী অনেক মানুষ হেঁটে অফিসের দিকে রওনা করছেন।

ট্রাফিক উত্তর বিভাগের বাড্ডা জোনের সহকারি কমিশনার আব্দুল্লাহ আল মামুন বলেন, নির্মাণাধীন ইউলুপের লোহার বিম রাস্তার উপর ভেঙে পড়ায় যান চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়েছিল। সে সমস্যার সমাধান হলেও যানজট কাটেনি।

তিনি বলেন, যাত্রী, চালক ও পথচারীদের অসহযোগিতামূলক আচরণের কারণে যানজট এখনও রয়ে গেছে। রাস্তায় পার্কিং করা গাড়ি র‌্যাকারে সরিয়ে নেয়া হচ্ছে। আশা করছি আধা ঘণ্টার মধ্যে রাস্তায় যান চলাচল স্বাভাবিক হবে।

Print Friendly, PDF & Email