মঙ্গলবার, ১৯শে জুন, ২০১৮ ইং ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

দু’দিন পরেই আলাদা পথের পথিক হচ্ছেন শাকিব-অপু

news-image
‘শাকিব-অপু’ বর্তমানের সবচেয়ে আলোচিত-সমালোচিত জুটির নাম। আর মাত্র দুই দিন পরেই আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদ হচ্ছে তাদের। নিয়ম অনুযায়ী আগামি ২২ ফেব্রুয়ারি শাকিবের পাঠানো তালাকনামার ৯০ দিন পূর্ণ হবে। এর মধ্যে দু’জনের সমঝোতা না হলে বিয়ে বিচ্ছেদে আর কোনো বাধা থাকবে না।

অস্ট্রেলিয়া থেকে আজ দেশে ফিরেছেন শাকিব খান আর গত রোববার সম্পর্কের বৃত্তান্ত নিয়ে টেলিভিশনে কথা বলেছেন অপু বিশ্বাস। আগামি কয়েক দিনের মধ্যে অপুর এই কথা প্রচার হবে একটি বেসরকারি টেলিভিশনের ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানে। মূলত পূর্ণিমার অতিথি হিসেবেই অনুষ্ঠানে এসেছিলেন অপু বিশ্বাস।

রোববার রেকর্ড করা অনুষ্ঠানে অপু তার সাম্প্রতিক বিষয় নিয়ে কথা বলেছেন। শাকিবের সাথে ডিভোর্স হওয়া ও সামনে তার অভিনয়ে ফেরা না ফেরা নানান বিষয়ে মুখ খুলেছেন। অনুষ্ঠানটির জন্য ড্রয়িং রুমের মতো করে বিশাল সেট বানানো হয়েছে। অতিথিদের নিজ হাতে কফি বানিয়ে খাওয়ান পূর্ণিমা। ঘরোয়া আয়োজনে প্রাণবন্ত আড্ডা হয় অতিথিদের সাথে।

অনুষ্ঠানটির সর্ম্পকে পূর্ণিমা বলেন, এই অনুষ্ঠান উপস্থাপনার কাজটি বেশ উপভোগ করছি।

অপু বিশ্বাস বলেন, ইদানিং ব্যক্তিগত বিষয়গুলো এতো বেশি চর্চা হচ্ছে, চুপ করে থাকার কোনো উপায় থাকে না। ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানে অনেক কথাই বলেছি। আমি চাই সেগুলো দর্শকরা অনুষ্ঠান থেকেই শুনুক।

এদিকে  সোমবার ভোরে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন শাকিব। মঙ্গলবার থেকে
‘চিটাগাংইয়া পোলা নোয়াখাইল্লা মাইয়া’ ছবির শুটিংয়ে অংশ নেয়ার কথা রয়েছে তার।

শাকিব খান বলেন, মাত্রই দেশে ফিরলাম। অস্ট্রেলিয়ায় অসাধারণ সময় পার করেছি। ‘সুপারহিরো’ ছবির ৬৫ শতাংশ কাজ শেষ। মঙ্গলবার বিএফডিসিতে শুটিংয়ে অংশ নেয়ার কথা আছে। এখন দেখা যাক।

গত ২২ নভেম্বর চিত্রনায়িকা অপু বিশ্বাসকে তালাক নোটিশ দিয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। বিষয়টি মিটমাটের জন্য ঢাকা উত্তর সিটি করপোরেশন অপু বিশ্বাসকে নিয়ে বসেছিল। কিন্তু শাকিব দেশে না থাকায় বা সাড়া না দেয়ায় সুরহা হয়নি। তাই তালাক নোটিশ বাতিলের জন্য হাতে সময় আছে মাত্র দুই দিন।

শাকিবের ঘনিষ্ঠ একজন জানান, সিটি করোপরেশনে শাকিবের যাওয়ার সম্ভাবনা নেই। তিনি এখন কাজ নিয়েই ব্যস্ত থাকবেন। শিগগিরই ছবির কাজে ভারত ও স্কটল্যান্ডে যাবেন তিনি।

জানা যায়, ছেলে আব্রাম খান জয়ের জন্য খরচ বাবদ এখন প্রতি মাসে অপুকে এক লাখ টাকা দিচ্ছেন শাকিব। তালাক কার্যকর হওয়ার পর অপু বিশ্বাসকে বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা পরিশোধ করবেন তিনি।

সূত্র : জুমবাংলা

Print Friendly, PDF & Email