মঙ্গলবার, ১৯শে জুন, ২০১৮ ইং ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

শ্রাবন্তীর হাতে কী দেখছেন তাহসান?

news-image

বিনোদন প্রতিবেদক : দুই হাত পেতে বসে আছেন শ্রাবন্তী। তার পাশেই তাহসান। তিনি শ্রাবন্তীর হাতের রেখায় নিজের আঙুল দিয়ে কিছু একটা বলার চেষ্টা করছেন। ঠিক যেভাবে জ্যোতিষী ভাগ্য গণনা করে। এই রমণীও মনোযোগ দিয়ে তাহসানের কথা বোঝার চেষ্টা করছেন।

এমনই একটি স্থিরচিত্র সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে সোশ্যাল মিডিয়ার শেয়ার করেছেন পরিচালক মোস্তফা কামাল রাজ। এটি তার পরিচালিত ‘যদি একদিন’ চলচ্চিত্রের একটি দৃশ্য।

সম্প্রতি ছবিটির শ্যুটিংয়ে অংশ নিতে ঢাকায় আসেন কলকাতার লাস্যময়ী নায়িকা শ্রাবন্তী। তখনই তাহসানের সঙ্গে ক্যামেরাবন্দি হন তিনি। প্রথম ধাপের শ্যুটিং শেষ করে সোমবার ঢাকা ছাড়েন ‘শিকারি’ খ্যাত এই অভিনেত্রী। মার্চে আবারও ‘যদি একদিন’-এর ক্যামেরার সামনে দাঁড়াবেন শ্রাবন্তী।

স্থিরচিত্রটি নিয়ে পরিচালক রাজ ফেসবুকে লেখেন, কেমন লাগছে ফয়সালের সঙ্গে অরিত্রী? আমার ছবির জুটি। এই ছবিটিতে তাহসান ভাইয়ের নাম ফয়সাল। আর শ্রাবন্তীর নাম অরিত্রী। তাদের কেমিস্ট্রি ধীরে ধীরে সাজাচ্ছি। পুরো সাজানো হয়ে গেলেই সিনেমা হলে আসার আহ্বান জানাবো সবাইকে। সঙ্গে অভিনেতা তাসকিনের কেমিস্ট্রিও থাকবে বোনাস।

এবার ঢাকায় এসে তাহসানের সঙ্গে একদিন শ্যুটিং করার সুযোগ পেয়েছেন ওপারের অভিনেত্রী শ্রাবন্তী। শ্যুটিংয়ে ছিলেন না ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন। তবে মার্চে তাহসান খান ও তাসকিন রহমানের সঙ্গে শ্যুটিং ফ্লোরে দাঁড়াবেন তিনি। ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

Print Friendly, PDF & Email