রবিবার, ১০ই জুন, ২০১৮ ইং ২৭শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

২১ ফেব্রুয়ারীকে আন্তর্জাতিক মাতৃভাষা  দিবসে র‌্যাবের মহড়া

বিশেষ প্রতিনিধি : ২১ ফেব্রুয়ারীকে ঘিরে নাশকতা এড়াতে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প সদস্যরা সতর্ক অবস্থানে থেকে বিভিন্ন শহীদ মিনার ও মহাসড়ক গুলোতে টহল বৃদ্ধি করেছে।

মঙ্গলবার বিকালে র‌্যাবের বিভিন্ন টিম কিশোরগঞ্জের ভৈরব থেকে শুরু করে ব্রাহ্মণবাড়িয়ার মহাসড়কে টহলসহ বিভিন্ন শহীদ মিনারে সতর্ক পাহাড়ায় থাকতে দেখা গেছে।

আরও : ব্যস্ত সময় কাটাচ্ছেন নিপুণ

অপরদিকে ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থিত নামাদামি হোটেল-রেস্তোরা গুলোর সামনেও অবস্থান নিয়ে তাদের কার্যক্রম পরিচালনা করছে। ভৈরব র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক চন্দন কুমার দেবনাথ ও সহকারি পরিচালক এএসপি জুনাঈদের নেতৃত্বে সতর্কতা অভিযান অব্যহত রয়েছে।

র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক চন্দন কুমার দেবনাথ জানান, সারাদেশে র‌্যাব অপরাধ কর্মকান্ডের বিরুদ্ধে সতর্ক অবস্থানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বর্তমানে দেশের আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও সহনীয় পর্যায়ে রয়েছে।

২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবসকে ঘিরে মানুষজন শহীদ মিনারে যেন নিবিঘ্নে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে পারে সেই জন্য বিভিন্ন এলাকায় র‌্যাবের টহল বৃদ্ধি করা হয়েছে এবং গুরুত্বপূর্ণ শহীদ মিনার গুলোতে র‌্যাবের পাহাড়া জোরদার করা হয়েছে।
Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

জি-৭ শীর্ষ সম্মেলনের আউটরিচ অধিবেশনে প্রধানমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে সম্মিলিতভাবে ভ’মিকা রাখতে হবে : মোকতাদির চৌধুরী এমপি

ঈদের আগেই সরকারি চাকুরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবি

বাংলাদেশে ‘মানবাধিকার লঙ্ঘনে’ উদ্বেগ ইইউ পার্লামেন্টের ভাইস প্রেসিডেন্টের

ব্রাহ্মণবড়িয়ায় বাক-বিতন্ডার জেরে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

কানাডার গভর্নর জেনারেলের নৈশভোজে প্রধানমন্ত্রী