মঙ্গলবার, ১৯শে জুন, ২০১৮ ইং ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

পিএসএলে যাচ্ছেন রিয়াদ-মুস্তাফিজ

news-image

স্পোর্টস ডেস্ক : কোয়েটা গ্ল্যাডিয়েটরসের হয়ে পাকিস্তান সুপার লীগের (পিএসএল) খেলতে দুবাই যাচ্ছেন মাহমুদুল্লাহ রিয়াদ। কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানও দুবাই যাচ্ছেন। তিনি খেলবেন লাহোর কালান্দার্সের হয়ে।

মঙ্গলবার রাত পৌনে ১টায় একই ফ্লাইটে তারা ঢাকা ছাড়বেন।

২২ ফেব্রুয়ারি পেশোয়ার-মুলতান ম্যাচ দিয়ে মাঠে গড়াচ্ছে পিএসএল। পরের দিন রিয়াদের কোয়েটা খেলবে করাচির বিপক্ষে।

রিয়াদ ও মুস্তাফিজ দুইজনই জাতীয় দলের হয়ে নিহদাস কাপ খেলতে দুবাই থেকে সরাসরি শ্রীলংকা চলে যাবেন। কলম্বোতে তারা দলের সঙ্গে যোগ দেবেন।

৬ মার্চ কলম্বোতে শুরু হবে তিন জাতি নিহদাস টি২০ টুর্নামেন্টে। স্বাগতিক শ্রীলংকা ও বাংলাদেশের সঙ্গে টুর্নামেন্টের অন্য দল ভারত। ১৮ মার্চ পর্যন্ত চলবে ত্রিদেশীয় সিরিজ। ওই টুর্নামেন্ট শেষে আবার দুবাই ফিরে যেতে পারেন রিয়াদ ও মুস্তাফিজ। সেটা অবশ্য নির্ভর করছে পিএসএলে তাদের দল কেমন অবস্থানে থাকে সেটার ওপর।

১৮ মার্চ থেকে পিএসএলে নক আউট শুরু হবে। তাই যদি তাদের দল নক আউটে খেলার যোগ্যতা অর্জন করে তাহলে তারা দুবাই যেতে পারেন। না হলে প্রিমিয়ার লীগে খেলবেন তারা।

পিএসএলে পেশোয়ার জালমির হয়ে খেলার কথা ছিল সাকিব আল হাসান এবং তামিম ইকবালের। চোটের কারণে সাকিব অবশ্য যেতে পারছেন না। ত্রিদেশীয় সিরিজের ফাইনালে চোট পড়া সাকিবের মাঠে ফিরতে আরও সপ্তাহখানেক লাগবে। তামিমেরও চোট আছে। তাই তার যাওয়াটাও অনিশ্চিত।

Print Friendly, PDF & Email