বৃহস্পতিবার, ৮ই মার্চ, ২০১৮ ইং ২৪শে ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

সাহসী যোদ্ধায় ইমনের নতুন নায়িকা শিরিন শিলা

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক ইমন সম্প্রতি ‘সাহসী যোদ্ধা’ নামের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন চিত্রনায়িকা শিরিন শিলা। কমল সরকারের গল্প ও চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করছেন নির্মাতা সাদেক সিদ্দিকী। ছবির শুটিং শুরু হবে আগামী ৮ মার্চ।

২৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় এফডিসির ৮ নম্বর ফ্লোরে অনুষ্ঠিত হয় এই ছবির মহরত। ছবিতে ইমনের বিপরীতে নায়িকা ছিলেন নবাগতা সানাই। কিন্তু তার পরিবর্তে এই ছবিতে যুক্ত হলেন শিরিন শিলা।

পুরোপুরি বাণিজ্যিক ধারার গল্পের ছবি ‘সাহসী যোদ্ধা’। এখানে ইমনকে একদম ভিন্নধর্মী চরিত্রে দেখা যাবে বলে জানান তিনি। একজন ইনকাম ট্যাক্স অফিসারের লুকে হাজির হতে যাচ্ছেন এ ছবিতে।

এই ছবিতে প্রথমবারের মতো ভিলেন চরিত্রে হাজির হচ্ছেন চিত্রনায়ক আমিন খান। এছাড়াও চিত্রনায়িকা পপিকে দেখা যাবে একজন পুলিশ অফিসারের চরিত্রে।

ছবিটি নিয়ে চিত্রনায়ক ইমন বলেন, ‘মুগ্ধ হওয়ার মতো গল্পের একটি ছবিতে এবার কাজ করতে যাচ্ছি। ‘সাহসী যোদ্ধা’ সময়োপযোগী একটি আধুনিক সিনেমা হবে -এটা আমার বিশ্বাস।’

আগামী ৮ মার্চ রাজধানীর উত্তরা এবং এরপর এপ্রিল মাস পর্যন্ত ছবিটির টানা শুটিং হবে দেশের বিভিন্ন স্থানে। ছবিটি প্রযোজনা করছে আনন্দবাজার মাল্টিমিডিয়া।

Print Friendly, PDF & Email