বৃহস্পতিবার, ১৫ই মার্চ, ২০১৮ ইং ১লা চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

আগামী নির্বাচন কিছুটা হলেও সুষ্ঠু হবে : এরশাদ

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সাম্প্রতিককালে দেশে যেসব নির্বাচন হয়েছে আগামী সেগুলো তার চেয়েও ভালো হবে। সারাবিশ্ব চোখ রাখছে, আগামী নির্বাচন কিছুটা হলেও সুষ্ঠু হবে। যদি সুষ্ঠু নির্বাচন হয়, আল্লাহকে হাজির-নাজির রেখে বলছি, আমরাই জিতবো।

আজ সোমবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিশনে এক প্রতিনিধি সভায় তিনি এ দাবি করেন। আগামী ২৪ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশ ঘিরে এ প্রতিনিধি সভার আয়োজন করা হয়।

এরশাদ বলেন, শেখ হাসিনা বলেন বাংলাদেশ নাকি মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। কিন্তু কোথায়? পানির উপরে বস্তি ঢাকায় এখনও আছে। আজকেও বিশাল বস্তিতে আগুন লেগেছে। এদের ব্যবস্থাপনায় আপনাদের কোনো নজর দেখছি না। তাদের কেউ খবর রাখে না।

জাতীয় পার্টির লোকবল নেই বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে এরশাদ বলেন, আগামী ২৪ মার্চ বিএনপিকে দেখিয়ে দেব, জাতীয় পার্টিতে লোক আছে নাকি নাই।

৭ মার্চের ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, ৭ মার্চ নারী নির্যাতনের যে ঘটনা ঘটেছে তাতে সারাবিশ্ব আমাদের নিন্দা করছে। এর চেয়ে লজ্জার আর কি হতে পারে!

প্রতিনিধি সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জাপার কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, জিয়াউদ্দিন আহমেদ বাবলু প্রমুখ।

Print Friendly, PDF & Email