শনিবার, ২৪শে মার্চ, ২০১৮ ইং ১০ই চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

বিএনপির নেতারা বিচার বিভাগকে সন্মান করতে জানেনা -আইনমন্ত্রী আনিসুল হক

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এড. আনিসুল হক বলেন, বিএনপির নেতারা বিচার বিভাগকে সন্মান করতে জানেনা। তাই তারা বিচার বিভাগ নিয়ে  আজেবাজে কথা বলে। বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা বিচারকে সন্মান করতে শিখুন। গতকাল  শুক্রবার সকালে আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের ধাতুরপহেলা-কুসুমবাড়ি ব্রীজের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে ধাতুরপহেলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক পথসভায় তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, যারা ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে পাকিস্তানী হানাদার বাহিনী, আল বদর, রাজাকারদের অত্যাচার নির্যাতন দেখেছেন তারা সঠিক সিদ্ধান্ত নিয়ে নৌকা মার্কায় ভোট দিবে। এসময় তিনি বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। মন্ত্রী বলেন, আমি আপনাদের সন্তান, আপনাদের সেবক। আমাকে আবারও নির্বাচিত করে আপনাদের সেবা করা সুযোগ দিন।
মোগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মনির হোসেনের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যাপক মো. জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক আবুল কাসেম ভূইয়া, সেলিম ভূইয়া, পৌর মেয়র তাকজিল খলিফা, ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানজিল শাহ প্রমুখ।
Print Friendly, PDF & Email