মঙ্গলবার, ২৯শে মে, ২০১৮ ইং ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে বাংলাদেশ প্রতিদিনের জমকালো প্রতিষ্ঠাবাষির্কী পালিত

বাঞ্ছারামপুর(ব্রাহ্মনবাড়িয়া)প্রতিনিধি : দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ৯ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে ব্রাহ্মনবাড়িয়ার বাঞ্ছারামপুরে আজ শুক্রবার সকালে প্রতীতি সংগীত নিকেতনে শিশু-কিশোর আর সাংবাদিকদের উপস্থিতিতে নানা জমকালো আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি এম.এ আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর বিশ^বিদ্যালয় কলেজের অধ্যক্ষ এম.এ.রহিম।

অনুষ্ঠানের শুরুতে নেপালে বিমান দূর্ঘটনায় বাঞ্ছারামপুর উপজেলার রুপসদীর মেয়ে আখি মনি ও তার স্বামী মিনহাজ বিন হাসানের নিহতের স্থরনে এক মিনিট নিরবতা পালন ও তাদের রুহেল মাগফেরাতের জন্য দোয়া প্রার্থনা করা হয়। বেলা ১২টায় কেক কাটেন প্রিন্সিপাল আ.রহিম।এরপর শুরু হয় গানের আসর।অনুষ্ঠানে দেশাত্ববোধক গান পরিবেশন করে প্রতিতী সংগীত নিকেতনের অর্ধশতাধিক শিশু কিশোর।

বাংলাদেশ প্রতিদিনকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন, স্থানীয় সাংবাদিক যথাক্রমে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের উপজেলা শাখার সভাপতি ও দৈনিক আমাদের অর্থনীতির ফয়সল আহমেদ খান,বিজয় টিভি ও আমাদের সময় আশেক এমরান,দৈনিক বিজয়ের মো.রিপন সরকার,বাংলাদেশ সময়ের আশিকুর রহমান,আমাদের নতুন সময়ের ফারুক আহমেদ,দৈনিক ভোরের পাতার আবু রায়হান চৌধুরী,দৈনিক অন্যদিগন্তের মো.রফিকুল ইসলাম,দৈনিক দিনকালের আগা মোহাম্মদ শামীম ,দৈনিক বর্তমানের মো.আলমগীর হোসেন,দৈনিক নয়া দিগন্তের কাজী ইয়াসমীন,দিন পরিবর্তনের মো.নাসির উদ্দিন, দৈনিক আলোকিত পৃথিবীর মো.উজ্জল,দৈনিক জন্মভূমির শামীম প্রমূখ।অনুষ্ঠান পরিচালনায় ছিলেন বাংলাদেশ প্রতিদিনের স্থানীয় প্রতিনিধি সালমা আহমেদ।

ফুলেল শুভেচ্ছাবাণী দেন দৈনিক আমাদের ব্রাহ্মণবাড়িয়ার সম্পাদক আশরাফুর রহমান রাসেল,বাঞ্ছারামপুর বার্তার সম্পাদক ও প্রকাশক মো.মনিরুজ্জামান পামেন প্রমূখ।

Print Friendly, PDF & Email