মঙ্গলবার, ২৯শে মে, ২০১৮ ইং ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

অংকুর শিশু কিশোর সংগঠন কর্তৃক আয়োজিত স্বাধীনতাকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৮

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসকে সামনে রেখে অংকুর শিশু কিশোর সংগঠন আয়োজন করেন স্বাধীনতাকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৮। গত ১৫ মার্চ রাতে হালদারপাড়াস্থ অংকুর আঙ্গিনায় অত্যন্ত জাকঝমকপুর্নভাবে এ আসরের শুভ উদ্বোধন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহবায়ক জনাব আনিছুল হক রিপনের সঞ্চালনায় এবং সংগঠনের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য বিশিষ্ট শিক্ষাবিদ জনাব সোপানুল ইসলাম সোপান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ আসর উদ্বোধন করেন ব্রাহ্মনবাড়িয়া জেলা ক্রীড়া সংস্থার সম্মানীয় সাধারন সম্পাদক বিশিষ্ট রাজনীতিবিদ জনাব মাহবুবুল বারী চৌধুরী মন্টু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও অংকুর উপদেষ্টা জনাব এডভোকেট মাহবুবুল আলম খোকন, জেলা আওয়ামীলীগের সদস্য জনাব কাঞ্চন মিয়া,ব্রাহ্মনবাড়িয়া রেডক্রিসেন্ট সোসাইটির ভাইস-চেয়ারম্যান সাবেক ভিপি জনাব জায়েদুল হক, জেলা যুবলীগের সাধারন সম্পাদক জনাব সিরাজুল ইসলাম ফেরদৌস, অংকুর উপদেষ্টা এডভোকেট হুমায়ুন কবির, অংকুর উপদেষ্টা জনাব আল মাসুদ, অংকুর উপদেষ্টা উপাধ্যক্ষ জসিম উদ্দিন বেপারী, মনোয়ারা হাকিম হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী জনাব এডভোকেট এম এ সাহিদ, বীর মুক্তিযোদ্ধা লেখক শামসুদ্দিন আহমেদ, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জনাব জসিম উদ্দিন রানা, গ্র্যান্ড এ মালেক চাইনিজ রেস্টুরেন্টের স্বত্বাধিকারী জনাব আব্দুল মালেক, জাতীয় ব্যাডমিন্টন তারকা মোহাম্মদ সালাউদ্দিন, প্রতিস্ঠাতা সদস্য অপরাজিতা দত্ত, সোহেল রানা, সাংবাদিক আরিফুল হক জুয়েল ও অনুরাধা ঘোষ সুস্মিতা প্রমুখ। সাংসকৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন জনপ্রিয় কন্ঠতারকা ফ্লোরা ও সোহেল রানা, তবলায় আনিছুল হক রিপন।

উল্লেখ্য, আগামী ২৫ মার্চ সন্ধ্যা ৭টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে এছাড়া প্রতিদিন ম্যাচ অনুষ্ঠিত হবে। সকলকে খেলা দেখার আমন্ত্রন জানিয়েছেন সংগঠনের প্রতিষাঠাতা আনিছুল হক রিপন ও সদস্যসচিব করবী চক্রবর্তী।

Print Friendly, PDF & Email