মঙ্গলবার, ২৪শে এপ্রিল, ২০১৮ ইং ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

সন্ধ্যায় বাংলাদেশ-ভারত হাইভোল্টেজ ফাইনাল

news-image

স্পোর্টস ডেস্ক : শ্রীলংকায় ত্রিদেশীয় টি ২০ সিরিজ নিদাহাস ট্রফির ফাইনালে আজ বাংলাদেশের সামনে ভারত। এ উপলক্ষে বাংলাদেশের সমর্থকরা দেশ ও বিদেশ থেকে টাইগারদের বিজয় কামনা করছেন।

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু হবে শিরোপা লড়াই।

টি ২০ তে দু’দলের আগের সাত ম্যাচে ভারতকে হারাতে না পারার হতাশার পর নতুন সংবাদের আশায় রয়েছেন টাইগার ভক্তরা। টেস্ট মর্যাদা পাওয়ার পর দ্বিপক্ষীয় সিরিজের বাইরে কখনও কোনো প্রতিযোগিতার শিরোপা জিততে না পারার ধারায় ছেদ টানার চ্যালেঞ্জও রয়েছে।

বাংলাদেশের তুলনায় ভারতের অবশ্য চাপ কম। কারণ তারা টি-২০তে বাংলাদেশের বিপক্ষে এগিয়ে রয়েছে। ফলে ভারতীয় সমর্থকরা সহজ জয়ই প্রত্যাশা করছেন।

শুক্রবার শ্রীলংকার বিপক্ষে অলিখিত সেমিফাইনালে রূপ নেয়া প্রাথমিক পর্বের শেষ ম্যাচের শেষ ওভারে মাঠ ও মাঠের বাইরে যে অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হয়েছিল, তা ছাড়িয়ে গেছে আগের সবকিছুই।

অবশ্য শ্রীলংকার মাটিতে শ্রীলংকাকে টানা দুই ম্যাচে হারিয়ে ফাইনালে ওঠার পর ভারতকে আর অজেয় ভাবার কোনো কারণ নেই বাংলাদেশের। শ্রীলংকা সফরের আগে যে হতাশা ঘিরে ধরেছিল দলকে, সেটি কেটে গেছে। ফলে বিজয়ের সম্ভাবনায় পিছিয়ে নেই টাইগাররা। এ অবস্থায় ভক্তরা মাথা ঠাণ্ডা রেখে নিজেদের সেরা খেলাটি খেলার অনুরোধ করছেন টিম টাইগারদের।

Print Friendly, PDF & Email