মঙ্গলবার, ২৪শে এপ্রিল, ২০১৮ ইং ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

আরিফিন শুভকে নিয়ে ঋতুপর্ণার পরিকল্পনা

news-image

বিনোদন প্রতিবেদক : আরিফিন শুভকে নিয়ে বিশেষ পরিকল্পনা করেছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এ দুই তারকা চিত্রনায়ক আলমগীরের পরিচালনায় ‘একটি সিনেমার গল্প’ নামে ছবিতে অভিনয় করেছেন। বাংলাদেশেই ক্যারিয়ার পোক্ত করেছিলেন ঋতুপর্ণা।

দীর্ঘদিন সেই ক্যারিয়ারকে আবারও ঝালাই দিতে অভিনয় করেছেন আলমগীরের ছবিতে। তা-ও আরিফিন শুভর বিপরীতে। তাই শুভকে সঙ্গে নিয়েই এ ছবির প্রচারণায় নামার ইচ্ছে পোষণ করেছেন ঋতু।

কলকাতা থেকে মুঠোফোনে ঋতুপর্ণা বলেন, ‘ছবিটি মুক্তির আগেই ঢাকায় চলে আসার চেষ্টা করছি। ভীষণ ইচ্ছে আছে আমার ঢাকার কয়েকটি হলে শুভকে সঙ্গে নিয়ে ছবিটি উপভোগ করার। বাংলাদেশের সিনেমা হলে গিয়ে এর আগে ছবি উপভোগ করার কোনো অভিজ্ঞতা নেই। অনেক কৃতজ্ঞতা আলমগীর ভাইয়ের প্রতি। তার নির্দেশনায় কাজ করে আমি মুগ্ধ।’

আরিফিন শুভ বলেন, ‘এ ছবির গল্প, সংলাপ, প্রত্যেক শিল্পীর অভিনয় ও গান সবাইকে মুগ্ধ করবে। এটি গতানুগতিক কোনো গল্পের ছবি নয়। এ ছবিতে হয়তো আমাদের ইন্ডাস্ট্রির কেউ কেউ নিজেদের জীবনের গল্পও খুঁজে পেতে পারেন।’

১৩ এপ্রিল মুক্তি প্রতীক্ষিত ‘একটি সিনেমার গল্প’-এর কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আলমগীর নিজে। ছবিতে আলমগীর এবং চম্পাও অভিনয় করেছেন। পাশাপাশি এ ছবির মাধ্যমে প্রথমবারের মতো সঙ্গীত পরিচালক হিসেবে কাজ করেছেন সঙ্গীতশিল্পী রুনা লায়লা।

Print Friendly, PDF & Email