সোমবার, ২৮শে মে, ২০১৮ ইং ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগরে পূর্বশক্রতার জের ধরে সংঘর্ষে নিহত-১ নারীসহ আহত ১০

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে দুই পক্ষে সংঘর্ষে রুবেল মিয়া(২৮)নামে একজন নিহত ও নারীসহ প্রায় ১০জন আহত হয়েছে। আজ সোমবার (১৯ মার্চ)সকালে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের চিতনা সুন্দরপুর গ্রামে মাজু মিয়া ও নাছির মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষে এ ঘটনা ঘটে। নিহত রুবেল মিয়া সুন্দরপুর গ্রামের নাছির মিয়ার ছেলে। আহতদের মধ্যে ১ জনকে জেলা সদর হাসপাতালে ও ৩ জনকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,উপজেলার চিতনা সুন্দরপুর গ্রামে সকালে পূর্বশক্রতার জের ধরে জমিতে চাষ দেয়াকে কেন্দ্র করে মাজু মিয়া ও নাছির মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষে নারীসহ প্রায় ১০ জন আহত হয়। আশংকাজন অবস্থায় আহত রুবেল মিয়াকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে জেলা সদর হাসপাতালে নেয়ার পথে মারা যায়। আহতদের মধ্যে শুক্কুর মিয়াকে(৩৫)জেলা সদর হাসপাতালে ও আহেদা বেগম(২৫),নাছির মিয়া(৬৫),রোকিয়া বেগম(২৫) ও রুক্কু মিয়াকে(২৭)উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে।অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আরও : ফের একসঙ্গে ইমন ও পূর্ণিমা

নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো.আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখনও মামলা হয়নি।তবে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

রেকর্ড পরিমাণ বিদ্যুৎ উৎপাদন

আমরা কেউ নিরাপদ নই: ফখরুল

নাসিরনগর চাতলপাড় চকবাজারসহ বেশ কিছু পরিবার নদী ভাঙ্গণে হুমকির মুখে

ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে মাদক ব্যবসায়ীর কারাদন্ড

আখাউড়ায় পুলিশের অভিযানে ৬ মাদক ব্যবসায়ী ও চোর গ্রেফতার