রবিবার, ১০ই জুন, ২০১৮ ইং ২৭শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

সুইজারল্যান্ড যাচ্ছেন পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক : আগামী ২১ থেকে ২৯শে এপ্রিল সুইজারল্যান্ডের জেনেভায় অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ‘ফি-ফগ’-এর ১৩তম আসর। সেখানে প্রদর্শিত হবে চিত্রনায়িকা পূর্ণিমা অভিনীত ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘টু বি কন্টিনিউড’ ছবি।

এ উৎসবে আমন্ত্রণ পেয়েছেন পূর্ণিমা। এপ্রিলের শেষদিকে অনুষ্ঠানে অংশ নিতে জেনেভায় যাচ্ছেন পূর্ণিমা। চলচ্চিত্র থেকে দূরে থাকা পূর্ণিমা বর্তমানে তার একমাত্র সন্তান আরশিয়াকেও সময় দিচ্ছেন নিয়মিত। কারণ আরশিয়া এখন নিয়মিত স্কুলে যাওয়া শুরু করেছে। তাই কাজের বাইরে যেটুকু সময় তিনি পাচ্ছেন তার বেশিরভাগই তিনি আরশিয়াকেই দিচ্ছেন।

আরও : ‘বুম বুম’ শাকিব-বুবলী (ভিডিও)

বিয়ের পর থেকে চলচ্চিত্র অনিয়মিত হয়ে যাওয়া পূর্ণিমার নতুন একটি ছবিতে অভিনয়ের কথা শোনা যায়। স্বপন চৌধুরীর পরিচালনায় ওই ছবিটির শুটিং ইতোমধ্যে শুরু হয়ে যাওয়ার কথা থাকলেও তা হয়নি। চলচ্চিত্রে না পাওয়া গেলেও মাঝেমধ্যেই অনুষ্ঠান উপস্থাপনায় দেখা যায় তাঁকে।

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন আরটিভিতে ‘…এবং পূর্ণিমা নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন গ্ল্যামার গার্ল পূর্ণিমা। পূর্ণিমা অভিনীত ‘ছায়াছবি’ চলচ্চিত্রটি এখনো মুক্তির অপেক্ষায় রয়েছে ।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

‘বুম বুম’ শাকিব-বুবলী (ভিডিও)

বিটিভিতে এবারে বৈচিত্রময় ঈদ আনন্দমেলা

‘যত বার বলি বয়ফ্রেন্ড নেই, বিশ্বাস করতেই চায় না’

ফের শিরোনামে বলিউডের ‘বাবলি গার্ল’

ঘাম ঝরাচ্ছেন শুভশ্রী! (ভিডিও)

সিনেমার অডিশনে কী প্রস্তাব পেয়েছিলেন শ্রুতি-রাধিকা?