সোমবার, ১১ই জুন, ২০১৮ ইং ২৮শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জায়গা সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত নোয়াদিস মিয়া(৬৫) মারা গেছেন। আজ রবিবার সকালে(৮ এপ্রিল) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত নোয়াদিস মিয়া উপজেলার চাপরতলা ইউনিয়নের বেঙ্গাউতা গ্রামের মৃত আবদুস শহীদের ছেলে। এ ঘটনায় নাসিরনগর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এলাকাবাসী ও পুলিশ জানায়, বেঙ্গাউতা গ্রামের একটি পুকুরের জায়গা সংক্রান্তা ঘটনা নিয়ে বাহার মিয়ার সাথে তার চাচাতো ভাই সোহাগ মিয়ার লোকদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

এই বিরোধের জের ধরে শনিবার সকালে দু‘পক্ষের লোকজন মধ্যে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংর্ঘষ বাঁেধ। সংর্ঘষে উভয় পক্ষে প্রায় ২০ জন আহত হয়। এসময় গুরুত আহত নোয়াদিস মিয়াকে প্রথমে মাধবপুর পরে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে নিলে সেখানে তার অবস্থার অবনতি হলে শনিবার রাতেই তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আরও : বিকেলে ফিরছে নারী দল

সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার সকালে নোয়ারিশ মিয়া মারা যায়। এ ব্যাপারে নাসিরনগর থানার অফিসার ইনর্চাজ মোঃ আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

নির্মাণাধীন দশতলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

নাগরিকত্বহীন চুক্তিতে হতাশ রোহিঙ্গারা

ঈদ যাত্রার দ্বিতীয় দিনেও উপচেপড়া ভিড়

দেশের উন্নয়ন অগ্রগতি যেন অব্যাহত থাকে: প্রধানমন্ত্রী

আশুলিয়ায় পানির ট্যাঙ্ক ধসে মা-ছেলে নিহত, আহত ২

‘ভোটে যাওয়া-না যাওয়া নির্ভর করে সরকারের আচরণে’