শুক্রবার, ১৫ই জুন, ২০১৮ ইং ১লা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগরে ১০ টাকা দরের চাল কালোবাজারির সময় নৌকাসহ ১৮ বস্তা আটক

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : নাসিরনগরে হতদরিদ্রদের জন্য সরকারের খাদ্যসহায়তা কর্মসূচির অধীনে বরাদ্দ করা ১০ টাকা কেজি দরের চাল নিয়মবহির্ভূতভাবে পাচারের চেষ্টার সময় ১৮ বস্তা চাল ও নৌকা আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী । রবিবার(৮ এপ্রিল) রাত ১১টার দিকে গোয়ালনগর এলাকা থেকে চালের বস্তাসহ ইঞ্জিন নৌকা আটক করা হয়। এ সময় ১৮ বস্ত চাল ও নৌকা জব্দ করা হয়।

তবে এসময় কাউকে আটক করা যায়নি। গোয়ালনগর ইউপি চেয়ারম্যান মোঃ আজাহারুল হক জানান,দরিদ্রদের জন্য বরাদ্দ করা ১০ টাকা কেজি মূল্যের ১৮ বস্তা চাল গোয়ালনগর বাজার থেকে নৌকায় উঠানোর সময় স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেনের নেতৃত্বে এলাকাবাসী আটক করে। পরে সংবাদ পেয়ে চাতলপাড় তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তার নির্দেশে ১৮ বস্তা (৯০০ কেজি)চাল স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেনের জিম্মায় রেখে দেয়া হয়। এবং ইঞ্জিন নৌকাটি চাতলপাড় তদন্ত কেন্দ্রে নিয়ে যায়। আটককৃত চাল স্থানীয় ডিলার রঞ্জিত দাসের বলে জানা গেছে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা(ভারপ্রাপ্ত)উম্মে সালমা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আটককৃত চাল কার্ডধারী সুবিধাভোগীদের মধ্যে বিতরণের জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যানকে নির্দেশ দেয়া হয়েছে। তবে সত্যতা পাওয়া গেলে সংশ্লিষ্ট ডিলারদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এব্যাপারে সংশ্লিষ্ট ডিলারের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

 

Print Friendly, PDF & Email