রবিবার, ২২শে এপ্রিল, ২০১৮ ইং ৯ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

লন্ডনে শুটিং শেষ করেই দৌড় দিয়েছি : দীপা

news-image

জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘ভাইজান এলো রে’ ছবির শুটিংয়ের জন্য এপ্রিল মাসের প্রথম দিন লন্ডন গিয়েছিলেন অভিনেত্রী দীপা খন্দকার। সেখান থেকে ১৩ এপ্রিল দেশে ফিরেছেন তিনি। মূলত চৈত্রসংক্রান্তি ও বৈশাখ উদযাপন করতেই তার দ্রুত দেশে ফেরা। এমনটাই জানালেন দীপা।

লন্ডন থেকে ঢাকায় ফিরে ১৩ এপ্রিল দীপা তার ফেসবুকে লিখেন, ‘লন্ডনের শুটিং শেষ করেই দৌড় দিয়েছি। কেন কয়েকটা দিন বেশি থাকলাম না, এটা অনেকেরই প্রশ্ন। তাদেরকে কি করে বোঝায়, চৈত্র সংক্রান্তিতে আড্ডা আমার জন্য কত গুরুত্বপূর্ণ। তার পরের দিন পয়লা বৈশাখ।’

এদিকে চৈত্রসংক্রান্তি ও বৈশাখে শোবিজ তারকাদের অনেকের সাথে আনন্দ করে কাটিয়েছেন দীপা। তার ফেসবুকজুড়ে এখন সেই আনন্দের মুহূর্তের ছবি। দীপা বলেন, ‘সবাই মিলে খুবই আনন্দ করে কাটিয়েছি এবারের বর্ষবরণ।

‘ভাইজান এলো রে’ ছবিতে শাকিব খানের বোনের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দীপা খন্দকার। এই ছবির মাধ্যমে প্রথমবার বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে টিভি পর্দায় এই জনপ্রিয় তারকার।

বাংলাদেশের শাকিব, দীপা ছাড়াও মনিরা মিঠু, কলকাতার শ্রাবন্তী, রজতাভ দত্তসহ অনেকে অভিনয় করছেন। ছবিতে দীপার বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনয়শিল্পী শান্তিলাল মুখোপাধ্যায়।

গত মাসেই কলকাতায় ছবিটির শুটিংয়ে অংশ নেন দীপা। এরপর শাকিব, শ্রাবন্তী, দীপাসহ ছবিটির ইউনিট লন্ডনে শুটিং শুরু করে। পয়লা বৈশাখে লন্ডন থেকে শাকিব-শ্রাবন্তী এক ভিডিওবার্তায় সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email