সোমবার, ২৩শে এপ্রিল, ২০১৮ ইং ১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগরে সংবর্ধিত হলেন বিদায়ী পুলিশ সুপার মিজানুর রহমান

আকতার হোসেন ভূইয়া,নাসিরনগর : ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মো: মিজানুর রহমানকে(পিপিএম বার)বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার(১৯ এপ্রিল) বিকালে নাসিরনগর থানা পুলিশের উদ্যোগে স্থানীয় গৌর মন্দির চত্বরে সংর্বধনা অনুষ্ঠানের আয়োজন করলেও মানুষের ভালোবাসায় অনুষ্ঠানটি গণসংর্বধনায় পরিণত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নৌ-পরিবহন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

পুলিশ প্রশাসন থেকে শুরু করে রাজনীতিবিদ,শিক্ষক সমাজ, গণমাধ্যম কর্মীসহ সর্বস্তরের মানুষ অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মো: মিজানুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে তার হাতে পুলিশসহ গৌরমন্দির ও নাগরিক সমাজের নেতৃবৃন্দরা সম্মান সূচক ক্রেষ্ট তুলে দেয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু জাফর। ওসি (তদন্ত) রঞ্জন কুমার গোপের সঞ্চলনায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন,উপজেলা নিবার্হী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) উম্মে সালমা,উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদ,বীর মুক্তিযোদ্ধা হাজ্বী আবদুল বাকি,কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও প্রধান শিক্ষক মোঃ আবদুর রহিম ও গৌর মন্দিরের সাধারণ সম্পাদক প্রভাষক নির্মল চৌধুরী প্রমুখ।

পুলিশ সুপার মিজানুর রহমান তার বক্তৃতায় বলেন,নাসিরনগরের মানুষের সাথে যে সম্পর্ক আমার তৈরী হয়েছে তা রক্তের সম্পর্কের চেয়ে বড় হয়ে গেছে। এখানকার মানুষ আমার আত্মার আত্মীয়। এই সম্পর্ক কখনো ছিন্ন হবার নয়।

উল্লেখ্য,অতিরিক্ত উপ মহাপরিদর্শক(অতিরিক্ত ডিআইজি)পদে পদোন্নতি পেয়ে ব্রাহ্মণবাড়িয়া থেকে বিদায় নিচ্ছেন মিজানুর রহমান। পুলিশ সদর দফতরে তাকে পদায়ন করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email