রবিবার, ২২শে এপ্রিল, ২০১৮ ইং ৯ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে রনিকে অব্যাহতি দিল কেন্দ্রীয় ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক : ছাত্রলীগ চট্টগ্রাম নগর শাখার সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে সাংগঠনিক পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এ ব্যাপারে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ বলেন, দলীয় শৃঙ্খলা বিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে তাকে অব্যাহতি দেয়া হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় ছাত্রলীগের পদ থেকে অব্যাহতি চেয়ে একটি আবেদনপত্র নিজের ফেসবুক ওয়ালে আপলোড করেন নুরুল আজম রনি।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে লেখা আবেদনপত্রে তিনি লিখেছেন, ‘পিতা মুজিবুরের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক পদ থেকে আমি সজ্ঞানে অব্যাহতি নিলাম। একান্ত ব্যক্তিগত কারণে আমি এই সিদ্ধান্ত গ্রহণ করেছি। এমতাবস্থায় সংগঠনের জৌষ্ঠ্য যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন এবং এ সংক্রান্তে যাবতীয় ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি আবেদন করছি। প্রাণের ছাত্রলীগ ভালো থেকো। স্বকীয়তা নিয়ে লড়াই করার সৎ সাহস রেখো। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

প্রসঙ্গত, গত ৩১ মার্চ চট্টগ্রাম বিজ্ঞান কলেজ ছাত্রদের পক্ষে আন্দোলনের এক পর্যায়ে অধ্যক্ষ জাহেদ চৌধুরীকে মারধরের ঘটনায় রনিসহ ৭ জনের বিরুদ্ধে মামলা হয় চকবাজার থানায়। এরপর এ ঘটনার রেশ না কাটতেই আজ বৃহস্পতিবার সকালে নগরের পাঁচলাইশ থানায় ২০ লাখ টাকা চাঁদা দাবি ও মারধরের অভিযোগে মামলা করেন ইউনিএইড কোচিংয়ের পরিচালক মোহাম্মদ রাশেদ মিয়া।

Print Friendly, PDF & Email