রবিবার, ২২শে এপ্রিল, ২০১৮ ইং ৯ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

সংযুক্ত আরব আমিরাতে যুবদল ও স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা

news-image

নাসিরনগর সংবাদদাতা ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ও স্বেচ্ছাসেবক দলের যৌথ উদ্যোগে বুধবার সন্ধায় সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ক্রাউন হোটেলের কনফারেন্স হলে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ইউএই‘র কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষায়ক সম্পাদক,আর,এ,কে যুবদলের উপদেষ্টা সৈয়দ আবেদ উল্লাহ নিউটনের সভাপতিত্বে তাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি‘রকেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য,জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক ভাইস প্রেসিডেন্ট শেখ মোঃ শামীম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আর,এ,কে যুবদলের প্রধান উপদেষ্টা সায়েদুল ইসলাম, উপদেষ্টা সোহেল চৌধুরী, যুবদল সভাপতি আহাদ ভাই, ইঞ্জিনিয়ার আতিক, হাসান,মনির, হাদী, নিয়াজ, মিজান লস্কর,সায়েম, , আলমগীর, রিফাত, জয়নাল, শিমুল, তৌহিদ,রোমান,মেহেরাজ আহমেদ (কায়সার আহমেদ রাজ)সহ যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ। উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিথিরর বক্তব্যে শেখ শামিম বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সহযোগী সংগঠন রাস আল খাইমাহ স্টেট যুবদল ও স্বেচ্ছাসেবক দলের সকল নেতৃবৃন্দকে দলের মধ্যে কোন প্রকার বিভেদ না করে, সাংগঠনিকভাবে ঐক্যবদ্ধ হয়ে যুবদল ও স্বেচ্ছাসেবক দলকে আরো শক্তিশালী করে তুলুন।
আওয়ামীলীগ সরকার বিএনপির নেতা-কর্মীদের হত্যা এবং গুম-করছে। বাংলাদেশের কোন মানুষ আজকে নিরাপদ নেই। তাই আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

 

Print Friendly, PDF & Email