মঙ্গলবার, ২২শে মে, ২০১৮ ইং ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ইউটিউব মাতাচ্ছে ফেরদৌস ওয়াহিদ-হাবিবের ‘ঝড়’

news-image

ইউটিউবে মুক্তি দেওয়া হয়েছে ফেরদৌস ওয়াহিদ ও হবিব ওয়াহিদের ‘ঝড়’। কথা ছিল পহেলা বৈশাখে আসবে। কিন্তু সেটা আর সম্ভব হয়নি। তাই বৃহস্পতিবার সন্ধ্যায় গানটি গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে মুক্ত করা হয়।

গানটি প্রকাশের পর দ্রুত বাড়তে থাকে এর ভিউ। যেটি সচরাচর দেখা যায় না। এক দিনের মাথায় দুই লাখ ভিউ ইতিমধ্যে পার হয়ে গেছে।

‘ঝড়’ লিখেছেন সুহৃদ সুফিয়ান। গানের কণ্ঠ-সুর আর ভিডিওর মূল নায়ক হাবিব হলেও তার সঙ্গে রয়েছে আরও চমক। ভিডিওতে হাবিবের প্রেমিকার বাবার চরিত্রে অভিনয় করেছেন তারই বাবা নন্দিত সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। আর তার প্রেমিকার ভূমিকায় রয়েছেন হাবিবের গত দুই গানের মডেল শার্লিনা হোসেন।

শুধু তাই নয়, ভিডিওতে বাড়তি ‘ঝড়’ বইয়ে দিতে হাজির হয়েছেন সংগীত পরিচালক-গায়ক অদিত রহমান, প্রীতম হাসান এবং র‌্যাপার তৌফিক। তানিম রহমান অংশুর পরিচালনা ও আসিফ ইকবালের প্রযোজনায় এই বিশেষ মিউজিক ভিডিওতে দেখা যায়, মেয়েকে উদ্ধার করার জন্য অদিত ও তৌফিককে নিয়ে হাবিবের ওপর ঝাঁপিয়ে পড়েন ফেরদৌস ওয়াহিদ। এদিকে হাবিবকে রক্ষা করতে চান তার সহকারী জাদুকর প্রীতম হাসান! কিন্ত শেষ পর্যন্ত কী ঘটে? জানতে হলে শুনতে হবে গান, দেখতে হবে ভিডিও।

‘ঝড়’ প্রসঙ্গে হাবিব ওয়াহিদ বলেন, ‘গানের সঙ্গে মিল রেখে ভিডিওতেও নতুন কিছু দেওয়ার চেষ্টা করেছি। গল্পটাও সাজানো হয়েছে সেভাবে। এতে আমার প্রেমিকার বাবার ভূমিকায় অভিনয় করেছেন আমারই বাবা! এটা অনেক মজার একটা বিষয়। সাথে অদিত, প্রীতম আর তৌফিকও আছে। সব মিলিয়ে আমি নিজেই কাজটি খুব এনজয় করেছি। আশা করি আমার ভক্তদেরও ভালো লাগবে।’

Print Friendly, PDF & Email