বুধবার, ২৩শে মে, ২০১৮ ইং ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগরে মেধাবৃত্তি প্রদান,কৃতী শিক্ষার্থী ও গুনীজন সংবর্ধনা

news-image

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : ‘সুশিক্ষার আলো ঘরে ঘরে জ্বালো’এই শ্লোগানকে সামনে রেখে শিক্ষার প্রসার,শিক্ষার প্রতি উৎসাহ ও প্রতিযোগিতার মনোভাব তৈরি ও শিক্ষার্থীর মেধা এবং মনন বিকাশের লক্ষ্যে নাক,কান,গলা রোগ বিশেষজ্ঞ সার্জন ডাঃ মোঃ রোকন উদ্দিন ভূঞার ব্যবস্থাপনায় “ডাঃ মোঃ রোকন-ডাঃ ফাতেমা মেধাবৃত্তি”এর উদ্যোগে কুন্ডা ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান,কৃতি ছাত্রছাত্রি ও গুনীজনকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠান আজ শনিবার(২১ এপ্রিল) নাসিরনগর উপজেলার কুন্ডা উচ্চ বিদ্যালয় চত্বরে অনুষ্ঠানের পৃষ্টপোষক ডাঃ মোঃ রোকন উদ্দিন ভূঞার সভাপতিত্বে রফিকুল ইসলাম ভূঞার পরিচালনায় অনুষ্টিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ডীন (ব্যবসায় শিক্ষা অনুষদ) অধ্যাপক ড.মঈনুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না,অধ্যক্ষ মোঃ আলমগীর,সাবেক ইউপি চেয়ারম্যান ওমরাও খান, সাবেক ইউপি চেয়ারম্যান মুখলেছুর রহমান ।

বক্তব্য রাখেন অধ্যাপক হাফিজ উদ্দিন ভূঁঞা,অধ্যাপক নেপাল চৌধুরী,সাবেক প্রধান শিক্ষক সায়েদুল হক খন্দকার,প্রধান শিক্ষক মোঃ শহীদুল হক,বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি মোঃ আবদুল লতিফ,সেলিম মোল্লা ও মাওলানা আবদুস সাত্তার প্রমূখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি ১৬ জন শিক্ষার্থীকে মেধাবৃত্তি ও ৩৫ জন কৃতি শিক্ষার্থী এবং ৩৪ জন গুনীজনের হাতে ক্রেস্ট তুলে দেন। ।

 

Print Friendly, PDF & Email