মঙ্গলবার, ২২শে মে, ২০১৮ ইং ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

আ. লীগের হাইকমান্ড চাইলে একসঙ্গেই প্রচারণা চালাবো : হাসান সরকার

news-image

ডেস্ক রিপোর্ট : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে একই মঞ্চে ও একই গাড়িতে করে প্রচার-প্রচারণা চালানোর জন্য বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারকে আমন্ত্রণ জানিয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম ।

শনিবার দুপুরে নগরীর ছয়দানা এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে আওয়ামী লীগ মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম বিএনপি প্রার্থীকে এই আমন্ত্রণ জানান।

জাহাঙ্গীর আলম বলেন, বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের সমস্যা না থাকলে তাকে সঙ্গে নিয়ে আমি নির্বাচনী প্রচার-প্রচারণা চালাতে ইচ্ছুক।

তিনি আরও বলেন, দুইজন প্রার্থী একই মঞ্চে জনতার মুখোমুখি দাঁড়াবে। নবীন-প্রবীণ একসঙ্গে থাকবো। এতে গণতন্ত্রের চর্চা হবে। ভোটাররা তাদের সমস্যার কথা দুইজন প্রার্থীকে একসঙ্গে জানতে পারবে।

এ বিষয়ে বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার আওয়ামী লীগ প্রার্থীর এ আমন্ত্রণকে সাধুবাদ জানিয়ে আরটিভি অনলাইনকে বলেন, আওয়ামী লীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী পর্যায় থেকে এ আমন্ত্রণ আসলে আমি অবশ্যই এক মঞ্চ থেকে প্রচার-প্রচারণা চালাবো।

তিনি বলেন, জাহাঙ্গীর নবীন রাজনীতিবিদ। বিষয়টি আবেগে বলেছেন। এ ধরনের সিদ্ধান্ত তার দলের হাইকামান্ড থেকেই আসতে হবে। আর যদি তাই হয় তাহলে আমিও তা গ্রহণ করবো।

হাসান সরকার আরও বলেন, আওয়ামী লীগের হাইকমান্ড যদি সত্যিই একমঞ্চে বসার ব্যবস্থা করে তাহলে আর কোনো রেষারেষি থাকবে না। ভোটের সুন্দর পরিবেশ তৈরি হবে। গাজীপুরের মানুষ নির্ভয়ে আনন্দে ভোট দিতে পারবে।আমি আশা করবো নির্বাচনের দিন আমরা দুই প্রার্থী এক রুমে বসে থাকব। আর মানুষ আনন্দ উল্লাসের সঙ্গে ভোট দেবে।

Print Friendly, PDF & Email