মঙ্গলবার, ৮ই মে, ২০১৮ ইং ২৫শে বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

গণতন্ত্র পুনরুদ্ধারে করণীয় নিয়ে আলোচনা হয়েছে : ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সিনিয়র নেতাদের নিয়ে বসা যৌথসভায় দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি পর্যবেক্ষণ ও দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তি নিয়ে আলোচনা হয়েছে।একইসঙ্গে গণতন্ত্র পুনরুদ্ধারে আগামীতে বিএনপি ও গণতান্ত্রিক শক্তি কিভাবে কাজ করতে পারে সে বিষয়ে আলোচনা হয়েছে বলে জানান তিনি।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টা দিকে যৌথসভা থেকে বেরিয়ে সাংবাদিকদের মির্জা ফখরুল বলেন, ‘এই সভায় বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আমরা পর্যালোচনা করেছি। আমাদের নেতৃবৃন্দ আগামীতে করণীয় কী আছে সে সম্পর্কে মতামত তুলে ধরেছেন।’

তিনি বলেন, আগামীতে বিএনপি ও গণতান্ত্রিক শক্তি গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য কিভাবে কাজ করতে পারে সে সম্পর্কে আলোচনা হয়েছে। বিএনপি মহাসচিব বলেন, নেতাদের বক্তব্যে বিশেষ করে খালেদা জিয়ার অসুস্থতা ও তার মুক্তির বিষয়টি প্রাধান্য পেয়েছে। পাশাপাশি খুলনা ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আলোচনা হয়েছে।

গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের এই যৌথসভা অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকাল সাড়ে ৪টায় এ যৌথসভা শুরু হয়ে শেষ হয় সন্ধ্যা ৭টা ২০ মিনিটে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে সভায় দলের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

poriborton.com

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

মালয়েশিয়ানরা কি মাহাথিরের ওপর ফের আস্থা রাখবেন!

আসাদকে হত্যার হুমকি ইসরায়েলের মন্ত্রীর

কক্সবাজার বিমানবন্দর থেকে তিন পাকিস্তানি আটক

রাষ্ট্রায়ত্ত ৫ ব্যাংকের পর্যালোচনা বৈঠকে গভর্নরের উদ্বেগ

আবারও স্বল্প পুঁজিতে জয় পেল সাকিবদের হায়দরাবাদ

ওআইসির ঢাকা ঘোষণা নিয়ে পাকিস্তানের অভিযোগ নাকচ করেছে বাংলাদেশ