সোমবার, ২১শে মে, ২০১৮ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

কসবায় সড়ক দুর্ঘটনায় নিহত ফয়সাল এসএসসি পরীক্ষা পাশ করেছে

বিশেষ প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কসবা-কুটি সড়কের শাহপুর নামক স্থানে গতকাল শনিবার সন্ধায় একটি মটোর সাইকেল ও ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে একজন এস.এস.সি ও আরেকজন এইচ.এস.সি পরীক্ষার্থীসহ তিনজন মারা গেছে। এরা প্রত্যেকে ছাত্রলীগের নেতা। আহত আরো একজন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
রোববার নিহত ফয়সাল এস.এস.সি পরীক্ষার ফলাফলে জিপিএ ২.৬৮ পেয়ে পাশ করলেও জেনে যেতে পারিনি। ফলাফল ঘোষনার সময় আনুষ্ঠানিক ভাবে জানাযা শেষে তাকে শেষ বিদায় জানানো হয়েছে। তাদের বাড়িতে চলছে শোকের মাতম। এদিকে তিন ছাত্রলীগের নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ছাত্রলীগ কসবা উপজেলা শাখা। তারা কাল ব্যাজ ধারণ করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শোক কর্মসূচী পালন করেন।
নিহতরা হলেন; কসবা উপজেলার কুটি ইউনিয়নের শান্তিপুর গ্রামের বাসু মিয়ার ছেলে নুরুল আমিন (২০)। তিনি বাংলাদেশ ছাত্রলীগ কুটি ইউনিয়ন শাখার প্রচার সম্পাদক এবং এ বছর এইচ.এস.সি পরীক্ষায় অংশ গ্রহণ করেছেন। গত বৃহস্পতিবার তার পরীক্ষা শেষ হয়েছে। ফয়সাল মিয়া কুটি গ্রামের ইদন মিয়ার ছেলে। এস.এস.সি পরীক্ষায় জিপিএ-২.৬৮ পেয়ে পাশ করেছেন। তিনি ছাত্রলীগের কুটি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ছিলেন। অপর নিহত সজল মিয়া উপজেলার মইনপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি ছাত্রলীগের কায়েমপুর ইউনিয়ন শাখার সহ-সভাপতি ছিলেন। নিহতের বাড়িতে গিয়ে দেখা গেছে শোকের মাতম। কুটি অটল বিহারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন বলেন; ফয়সাল মিয়া জিপিএ ২.৬৮ পেয়ে পাশ করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে; চারজন বন্ধু একটি মোটরসাইকেল দিয়ে কুটি থেকে কসবা রওয়ানা করছিলেন। মোটরসাইকেলটি শাহপুর এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকটি উল্টে খালে পড়ে যায়। মোটরসাইকেল আরোহীরা থেতলে যায়। ঘটনাস্থলেই নুরুল আমিন মারা গেছেন। অপর আহত কসবা উপজেলার মইনপুর গ্রামের সজল মিয়া (১৮), কুটি গ্রামের ফয়সাল মিয়া ও শান্তিপুর গ্রামের ছোটন মিয়া (২০) কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। রাতে ফয়সাল মিয়া ও সজল মিয়া মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। চিকিৎসাধীন রয়েছেন ছোটন মিয়া। কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের চিকিৎসা কর্মকর্তা নুরই আলম বলেন; নিহতদের মাথায় আঘাত লেগেছে।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন; মটরসাইকেল ও ট্রাকের সাথে সংঘর্ষে তিনজন মারা গেছেন। আহত হয়েছেন একজন। কারোর লিখিত কোন অভিযোগ না থাকায় তাদের স্বজনরা লাশ নিয়ে গেছেন।
Print Friendly, PDF & Email