রবিবার, ২৭শে মে, ২০১৮ ইং ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে সংস্কারের অভাবে দূর্ভোগে ১০ গ্রামের লাখো মানুষ

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মনবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ফরদাবাদ ইউনিয়নের গোকূলনগর হতে দড়িকান্দি ইউপি পর্যন্ত মাত্র ২ কি: মি: খানাখন্দ ও ভাংগা রাস্তার অভাবে ১০ গ্রামের লক্ষাধিক মানুষ দূর্ভোগ পোহাচ্ছে।

আরও : ইস্ট লন্ডনের টাওয়ার হ্যামলেটসে স্পিকার হলেন আয়াছ মিয়া

গ্রামগুলো হলো ইমামনগর,মাঝিয়ারা,বাড্ডা,ফরদাবাদ,পূর্বহাটি,গোকূল নগর, রুপসদী, খাল্লা,ভাদুরপুর। এ ছাড়া সরেজমিনে দেখা গেছে,সরকারি রাস্তা দখল করে বিভিন্ন প্রভাবশালী ব্যক্তি ঘরবাড়ি নির্মান করেছে।গোকূলনগরের বাসিন্দা ভাঙ্গা ও যোগাযোগ বিচ্ছিন্ন সড়ক নিয়ে হাজ্বী আবদুর রহমান বলেন,” আমরা রোহিঙ্গাদের চেয়ে কষ্টে আছি,গাড়ি চলবে দুরে থাক,এই রাস্তা দিয়ে মানুষজন পায়ে হেটে যাওয়ার উপায় নেই।রোহিঙ্গাদের খবর সবাই নিলেও আমাদের খবর কেউ নেয়না”।

রাস্তা সংস্কারের বিষয়ে বাঞ্ছারামপুর স্থানীয় সরকার প্রকৌশল অধিদ্প্তর এর ( এলজিইডি) উপজেলা প্রকৌশলী মো.জাহাঙ্গীর আলম বলেন,” রাস্তা সহ এখানে যে ব্রীজ আছে তা আর থাকবে না,এখানে ড্রেজিং করে মাটি ভরাট করে পুনরায় উচু করে রাস্তা হবে।সেটি কবে হবে জানিনা।বাজেট হলে দেখা যাবে।রাস্তা দখলমুক্ত করা আমাদের কাজ নয়।”
এলাকাবাসী সরকারের দৃষ্টি আকর্ষন করে বলেছেন,-‘আমাদের ঘর হতে বের হতে দিন।আমরা রাস্তা দিয়ে হাটার অধিকার রাখি।আর কষ্ট দিবেন না’।

Print Friendly, PDF & Email