মঙ্গলবার, ২২শে মে, ২০১৮ ইং ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় প্রবাসীর স্ত্রীর স্বর্ণের চেইন চোরের পেটে, পালিয়ে হয়নি রক্ষা

news-image

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় স্বর্ণের চেইন চুরি করে গিলে ফেলেছে রাশেদ ভূঁইয়া (৩০) নামে এক চোর। মঙ্গলবার দুপুরে উপজেলার খেওড়া গ্রামে এক প্রবাসীর স্ত্রীর চেইন চুরির এ ঘটনা ঘটে।চোর রাশেদ উপজেলার রাইতলা গ্রামের সানু ভূঁইয়ার ছেলে। চেইনটি উদ্ধারের জন্য রাশেদকে মলত্যাগ করাতে ওষুধ খাইয়েছে পুলিশ। তবে এখনও চেইনটি তার পেট থেকে বের করা সম্ভব হয়নি।

খোঁজ নিয়ে জানা গেছে, খেওড়া গ্রামের এক প্রবাসীর স্ত্রীর গলার একটি স্বর্ণের চেইন চুরি হয়। এ ঘটনায় হাতেনাতে স্থানীয়রা রাশেদকে আটক করে। এ সময় রাশেদ অবস্হার বেগতিক দেখে বাঁচার জন্য চেইনটি গিলে ফেলে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। চিকিৎসকের পরামর্শে রাশেদকে মলত্যাগ করানোর জন্য ওষুধ খাইয়ে স্বাস্হ্য কমপ্লেক্সে টয়লেটে পাঠানো হয়। কিছুক্ষন পর তার কোনো সাড়া-শব্দ না পেয়ে পুলিশ টয়লেটের দরজা খুলে দেখে রাশেদ পালিয়ে গেছে। এরপর স্থানীয় একটি স্কুলের শিক্ষার্থীরা রাশেদকে ফের আটক করে পুলিশে সোপর্দ করে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাশেদ এখন পুলিশের হেফাজতে রয়েছে। তবে এখনও তার পেট থেকে চেইনটি উদ্ধার করা সম্ভব হয়নি। চুরি মামলা দিয়ে তাকে জেলা বিজ্ঞ আদালতে বৃহস্হপতিবার পাঠানো হবে।

Print Friendly, PDF & Email