বুধবার, ২৩শে মে, ২০১৮ ইং ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায়  লিমা আত্মহত্যা ঘটনায়  থানায় মামলা, আটক ১

news-image
মাজহারুল করিম অভি :  ব্রাহ্মণবাড়িয়ায় অপমান সইতে না পেরে অষ্টম শ্রেণীর স্কুল ছাত্রী  জান্নাত আক্তার লিমার আত্মহত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। গত মঙ্গলবার রাতে ওই ছাত্রীর মা নুরুন্নাহার বেগম বাদী হয়ে সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলায় উদয় খাঁন, সুমন ও লোকমান মিয়ার নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো ৪/৫জনকে আসামী করা হয়। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে কাশেম খান-(৬০) নামে এক ব্যক্তিকে আটক করে।
প্রসঙ্গত, সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চাপুইর গ্রামের সৌদি আরব প্রবাসী মোঃ নূরুল হক ভূইয়ার একমাত্র কন্যা ও চাপুইর আজিজুল হক উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী জান্নাত আক্তার লিমা এবং আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের আনন্দপুর গ্রামের মোঃ ইয়াছিনকে গত রবিবার সকালে প্রকাশ্যে মারধোর করে একই এলাকার রহিজ খানের ছেলে ও তার সহযোগীরা।
লিমার সাথে ইয়াছিনের প্রেমের সম্পর্ক আছে এমন অভিযোগ তুলে তাদেরকে মারধোর করা হয়। ঘটনার পর বাড়িতে গিয়েই সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে লিমা।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ জিয়াউল হক বলেন, লিমার আত্মহত্যার ঘটনায় তার মা নুরুন্নাহার বেগম বাদী হয়ে  থানায় তিনজনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো ৪/৫জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনায় জড়িত থাকার সন্দেহে আবুল কাশেম নামক এক ব্যক্তিকে আটক করেছে।
Print Friendly, PDF & Email