বুধবার, ২৩শে মে, ২০১৮ ইং ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

কিশোরের ভাসমান লাশ উদ্ধার নিঁখোজের ১ দিন পর 

মাজহারুল করিম অভি : নিখোঁজের একদিন পর ভারতীয় পাহাড়ী ঢলের পানিতে মো. মান্না (১৮) নামে এক কিশোরের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার বিশ্মপুর ইউনিয়নের লক্ষিমুড়া এলাকার পূর্বপাশের একটি রেলব্রিজের নিচে ভাসমান অবস্থায় নিহতের লাশ উদ্ধার করা হয়। মান্না একই এলাকার মো. আবু সামা মিয়ার নাতি। সে তার নানার বাড়িতেই থাকত বলে জানায় পুলিশ

বিজয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মো. কবির আহম্মেদ জানান, গতকার শুক্রবার সকালে বিশ্মপুরের একটি জমিতে কাটা ধান আনতে যায় মান্না ও আরো দুজন। এসময় হঠাৎ করে প্রবল বেগে ভারতের পাহাড়ী ঢলের পানিতে তাদের ধান ভেসে যাচ্ছিল। তাই মান্নাসহ সকলেই পানিতে ভাসতে থাকা ধান আনতে গিয়ে পানিতে তলিয়ে যায়। পরে অন্য দুজন পানি থেকে কোনভাবে উঠতে পারলেও মান্না উঠতে পারেনি।

আরও : কোটা সংস্কার আন্দোলনের নেতাকে মারধর

এই ঘটনার পর পরিবারের লোকজনসহ পুলিশও বিভিন্ন এলাকায় খুঁজতে থাকেন। তবে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। শনিবার সকালে বিশ্মপুর ইউনিয়নের লক্ষিমুড়া এলাকার পূর্বপাশের একটি রেলব্রিজের নিচে মান্নার ভাসমান লাশ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করেন। পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

দেশে মাদক বিস্তর রোধে ৫০০ জনের হিস্টলিস্ট!

আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট

সুন্দরবনে বনদস্যু বাহিনীর ৫৭ সদস্যের অস্ত্রসহ আত্মসমর্পণ 

আখাউড়া স্থলবন্দর দিয়ে ত্রিপুরায় পৌঁছেছে ১৬২ মেট্রিকটন স্টিল পাইপ

আল্লাহ মুক্তামনিকে জান্নাতবাসী করুন : মুশফিকুর রহিম

তাহলে কী ইয়াবা সম্রাট এমপি বদি পার পেয়ে যাবেন?