বুধবার, ২৩শে মে, ২০১৮ ইং ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

নাগরিকদের মধ্যে সৌহার্দ্য সম্প্রীতি ঐক্যবদ্ধতায় জেলা নাগরিক কমিটি ভূমিকা রাখছে– মোকতাদির চৌধুরী এমপি

নিজস্ব প্রতিনিধি : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, পবিত্র রমজান মাসে ব্রাহ্মণবাড়িয়ার নাগরিকদের মধ্যে সৌহার্দ্য সম্প্রীতি ঐক্যবদ্ধতার জন্য জেলা নাগরিক কমিটি যে ভূমিকা রাখছে তা প্রশংসনীয়। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্য বিকাশ এবং জেলার উন্নয়ন, জেলাবাসীর কল্যাণে আমি কাজ করছি। আগামীদিনেও জেলাবাসীর খেদমতে কাজ করতে তিনি সকলের দোয়া কামনা করেন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধভাবে ভূমিকা রাখারও আহবান জানান।

শনিবার জেলা নাগরিক কমিটির আযোজনে সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গণে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহবান জানিয়েছেন। জেলা নাগরিক কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ মোহাম্মদ বজলুর রহমানের সভাপতিত্বে ইফতারের প্রাক্কালে সংক্ষিপ্তভাবে আলোচনা করেন বিশেষ অতিথি জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, বর্ডার গার্ড বাংলাদেশ-২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোঃ শাহ আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

আরও : কোটা সংস্কার আন্দোলনের নেতাকে মারধর

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির, সদর হাসপাতালের তত্ত¡াবধায়ক ডাঃ শওকত হোসেন, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আবু সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও এফবিসিসিআই’র পরিচালক আলহাজ্ব আজিজুল হক, জেলা আইনজীবি সমিতির সভাপতি এডঃ ফখর উদ্দিন আহমেদ খান, জেলা নাগরিক সমাজের সভাপতি তাজ মোঃ ইয়াছিন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা নাগরিক কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আল আমিন শাহীন।

অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়ার রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। দেশের উন্নয়ন, অগ্রগতি, সকলের সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা জামে মসজিদের খতিব মাওলানা বেলায়েত উল­াহ্। অনুষ্ঠানে স্বাগত জানান জেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব এডঃ হাবিব উল­াহ্ ও সহ সভাপতি, ইফতার আয়োজন কমিটির আহবায়ক আলহাজ্ব আব্দুস সালাম।

Print Friendly, PDF & Email