সোমবার, ২৮শে মে, ২০১৮ ইং ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

মুম্বাইয়ের হারে খুশি প্রীতি

ইন্ডিয়ার প্রিমিয়ার লিগে একাবারও শিরোপা জেতা হয়নি প্রীতি জিনতার পাঞ্জাবের। দলের সেরা সাফল্য ২০১৪ সালের রানার্স আপ। এছাড়া আইপিএলের প্রথম মৌসুমে সেমিফাইনাল খেলেছিল দলটি। আর তাই বলতে গেলে হারানোর কিছু ছিল না পাঞ্জাবের।

কিন্তু মুম্বাইতো আইপিএলের সেরা দল। সর্বোচ্চ তিনবার চ্যাম্পিয়ন তারা। গত আসরেও শিরোপা ঘরে উঠেছে তাদের। সেজন্যই হয়তো নিজের দল পাঞ্জাবের হারের চেয়ে মুম্বাইয়ের হারে বেশি খুশি হয়েছেন প্রীতি জিনতা।

আরও : মালিতে জঙ্গি হামলায় নিহত ২০

রোববার ধোনীর দল চেন্নাই সুপার কিংসের বিপক্ষে পাঁচ উইকেট হেরেছে প্রীতি জিনতার দল। তার দল হেরে যাওয়াতে মন খারাপ হওয়ার কথা প্রীতির। কিন্তু ইন্টারনেটে একটা ভিডিও ভাইরাল হয়েছে। তাতে প্রীতির মুখ নাড়ানো দেখে মনে হয়েছে প্রীতি বলেছেন, মুম্বাই ফাইনালে উঠতে না পারায় তিনি খুব খুশি। এনডিটিভির খবরে এমনটাই বলা হয়েছে।

কিন্তু মুম্বাই প্লে অফে খেলতে না পারায় প্রীতি কেন খুশি হবেন! কারণ প্রীতির দল পাঞ্জাব গ্রুপ পর্বে মুম্বাইয়ের বিপক্ষে দুই ম্যাচেই হেরেছ। আর সেজন্য পাঞ্জাব প্লে অফে যেতে পারেনি বলে মনে করতে পারেন প্রীতি। সেজন্য মুম্বাই বিদায় নেওয়ায় হয়তো খুশি প্রীতি। নিজেদের ছিটকে যাওয়ার শোক বলিউড অভিনেত্রী হয়তো মুম্বাইয়ের বিদায়ের খুশি দিয়ে ভুলতে চাচ্ছেন।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

পেলের ব্রাজিল, জার্মানির ক্লোসা

সালাহর সুস্থতা কামনা করেছেন মিশরের প্রেসিডেন্ট

আইপিএলে কে জিতলেন কোন পুরস্কার

ব্রিটিশ কাউন্টিতে আফগান তারকা মুজিব

রিয়াল মাদ্রিদ ছাড়ার ইঙ্গিত রোনালদোর

চার দিনেই দাপুটে জয় পাকিস্তানের