শনিবার, ২৩শে জুন, ২০১৮ ইং ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

অবশেষে একসঙ্গে সাইমন-বাপ্পী

news-image

বিনোদন প্রতিবেদক : ঢালিউডে নতুন প্রজন্মের নায়কদের মধ্যে যে দুজন নায়ক জনপ্রিয়তা পেয়েছেন তারা হলেন সাইমন সাদিক ও বাপ্পী চৌধুরী। এরইমধ্যে বেশ কিছু চলচ্চিত্র দিয়ে নিজেদের মেধা ও যোগ্যতা প্রমাণ করেছেন তারা। তবে এই দুই নায়ককে একসঙ্গে দেখার সুযোগ হয়নি ঢাকাই সিনেমার দর্শকের।

একসঙ্গে অভিনয় করা নিয়ে অনেকবারই আলোচনায় এসেছেন সাইমন-বাপ্পী। হয়েছে অনেক জল ঘোলাও। এক সিনেমায় দুই নায়ককে কখনো আদৌ দেখা যাবে কী না সেটা বলা মুশকিল। তবে দুজনকে একসঙ্গে দেখার সুযোগটা পাচ্ছেন দুই নায়কের ভক্তরা।

সেই সুযোগ করে দিলেন আরেক জনপ্রিয় অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। এটিএন বাংলার জনপ্রিয় অনুষ্ঠান ‘সেন্সর অব হিউমার’ উপস্থাপনা করে থাকেন তিনি। তার এই অনুষ্ঠানে একসঙ্গে অতিথি হিসেবে হাজির থাকবেন সাইমন-বাপ্পী।

সম্প্রতি এটিএন বাংলার নিজস্ব সু্টডিওতে অনুষ্ঠানটির দৃশ্যধারণ শেষ হয়েছে। শাহরিয়ার নাজিম জয় জানালেন, ‘এই বিশেষ পর্বটি প্রচার হবে আসছে রোজা ঈদের পরদিন। বেশ জমজমাট একটি পর্ব হয়েছে। সাইমন-বাপ্পী দুজনই স্মার্ট এবং সুদর্শন। তারা কথাও বলেন অনেক চমৎকার। দর্শক এই পর্বটিতে বিনোদিত হবেন বলেই বিশ্বাস করছি।’

এদিকে সাইমন সাদিক অনুষ্ঠানটি নিয়ে বলেন, ‘জয় ভাইয়ের অনুষ্ঠানটি অনেক জনপ্রিয়। প্রিয় বাপ্পীকে নিয়ে সেখানে বেশ ভালো সময় কেটেছে। আশা করছি আমাদের পর্বটি প্রচারে গেলে দর্শকের ভালো লাগবে।’ একইভাবে বাপ্পীও বিনোদনে ভরপুর একটি পর্বের আভাস দিয়ে বলেন, ‘আগে আমি নিজে এটিএন বাংলার এই অনুষ্ঠানটি দেখেছি। ভালো লাগছে সেখানে অতিথি হয়ে থাকতে পেরে। আরও ভালো লাগছে আমাদেরই মানুষ, প্রিয় ভাই সাইমন সাদিকের সঙ্গে হাজির হয়ে। ঈদের আয়োজনে এটি বিশেষ বিনোদন দেবে বলে প্রত্যাশা করছি।’

প্রসঙ্গত, বর্তমানে দুই নায়কই ব্যস্ত সময় পার করছেন বেশ কিছু চলচ্চিত্রের শুটিং নিয়ে। তার মধ্যে মুক্তির অপেক্ষায় রয়েছে সাইমন সাদিক অভিনীত ‘জান্নাত’ চলচ্চিত্রটির। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ছবিটিতে সাইমনের বিপরীতে রয়েছেন মাহিয়া মাহি।

অন্যদিকে বাপ্পী শুরু করেছেন আলোচিত চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির শুটিং। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় এই ছবিতে বাপ্পী প্রথমবারের মতো জুটি বেঁধেছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে।

তবে ভালো গল্প ও ভালো নির্মাণের অপেক্ষায় তারা। দুজনই মনে করেন ইন্ডাস্ট্রির এই মন্দার সময়ে মৌলিক গল্প ও নির্মাণের মুন্সিয়ানার বিকল্প নেই।

Print Friendly, PDF & Email