শনিবার, ২৩শে জুন, ২০১৮ ইং ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

থানার ছাদ থেকে নৈশপ্রহরীর লাফ: পুলিশে সুপারের তদন্ত কমিটি গঠন

news-image

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : সদর মডেল থানা ভবনের ছাদ থেকে রাসেল (১৯) নামে এক নৈশপ্রহরী লাফিয়ে পড়ার ঘটনা তদন্তে কমিটি গঠন করা হয়েছে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসেনকে আহ্বায়ক করে মঙ্গলবার বিকেলে জেলা পুলিশ এ কমিটি গঠন করে।

কমিটির বাকি দুই সদস্য হলেন- জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সদর দফতর) আবু সাঈদ ও ডিআইও-১ (ডিএসবি) ইমতিয়াজ আহম্মেদ।

অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আগামী পাঁচ কার্যদিবসের মধ্যে আমাদেরকে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। সে লক্ষ্যে আমরা তদন্ত কাজ শুরু করব। আর এই তদন্ত কমিটি পুলিশ সুপার গঠন করেছেন।

এর আগে গতকাল সোমবার ভোররাতে জেলা সদরের সিটি সেন্টারস্থ স্বপ্নলোক ফ্যাশন হাউজে চুরি সংগঠিত হয়। এ ঘটনায় সিটি সেন্টারস্থ শাহজালাল ইসলামী ব্যাংকের নৈশপ্রহরী রাসেলসহ বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় পুলিশ। পরে রাত ৯টার দিকে রাসেল সদর মডেল থানা ভবনের ছাদ থেকে নিচে লাফিয়ে পড়েন। এতে গুরুতর আহত হন তিনি। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়।

তবে রাসেলের পরিবারের অভিযোগ থানায় তাকে নির্যাতনের পর ছাদ থেকে নিচে ফেলে দেয়া হয়।

পরিবারের এ অভিযোগ অস্বীকার করে অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন বলেন, রাসেলকে কোনো নির্যাতন করা হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানা ভবনের দ্বিতীয় তলায় রাখা হয়েছিল। ইফতারের সময় কর্তব্যরত কনস্টেবলের চোখ ফাঁকি দিয়ে রাসেল তৃতীয় তলার ছাদে ওঠে সেখান থেকে নিচে লাফিয়ে পড়ে।

মাজহারুল করিম অভি

Print Friendly, PDF & Email