রবিবার, ৩রা জুন, ২০১৮ ইং ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

আশুগঞ্জে ইউএনও’র উদ্যোগে অপসারণ হচ্ছে ময়লার বাগাড়

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ বাজারে প্রবেশের জন্য প্রধান সড়ক ও স্টেশন রোডের শরিয়তনগর চত্বরে সড়কের পাশ্বেই ময়লার বাগাড় তৈরি হয়। বাগাড়ের ময়লার গন্ধের কারনে সাধারণ মানুষের দূর্ভোগ পোহাতে হচ্ছিল। আর এই ময়লার বাগাড় কেউ অপসারনের কোন উদ্যোগ নিচ্ছিলেন না। অবশেষে আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী বাইন হীরা সাধারণ মানুষের কথা বিবেচনা করে ময়লার বাগার অপসারনের উদ্যোগ নেন।

মঙ্গলবার বিকাল থেকে এখানের ময়লা আবর্জনার স্তুপ অপসারন শুরু করা হয়। এর আগে সোমবার দুপুরে আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী বাইন হীরা সরেজমিনে পরির্দশন করে এই বাগাড় অপসারনের সিদ্ধান্ত নেন। অপসারনের পর কেউ এখানে ময়লা ফেললে তাকে জেল জড়িমানা করার ঘোষনা দিয়েছেন তিনি। ময়লা অপসারনের সময় আশুগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু আসিফ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী বাইন হীরা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহীন শিকদার প্রমূখ।

আবর্জনার স্তুপটির অপসারনের জন্য সাধারণ মানুষ উপজেলা নির্বাহী অফিসারকে ধন্যবাদ জানান। তারা জানান, ময়লার স্তপটি সড়ানো হলে এলাকাবাসী এ পথ দিয়ে নিবির্গ্নে চলাচল করতে পারবে।

উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী বাইন হীরা জানান, সাধারণ মানুষের দূর্ভোগের কথা বিবেচনা করে এই ময়লার বাগাড়টি পরিস্কার করার উদ্যোগ গ্রহন করি। আশা করি এই ময়লার স্তুপটি অপসারণ করা হলে এই এলাকাবাসী উপকার পাবেন। ভবিষ্যতেও আশুগঞ্জের বিভিন্œ এলাকায় এই ধরনের কাজ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email