সোমবার, ৪ঠা জুন, ২০১৮ ইং ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

এই দিন-দিন না আরও দিন আছে : ওমর সানি

অনলাইন ডেস্ক : ‘এক মাঘে শীত যায় না, এবং এই দিন-দিন না আরও দিন আছে’ ক্যাপশন দিয়ে ফের ফেসবুক লাইভে আসনে চিত্রনায়ক ওমর সানি।

আরও পড়ুন…কার্ড না পাওয়ার অভিযোগ ওমর সানির, বাসায় রেখে আসার কথা জানালেন জায়েদ

শনিবার দুপুরে ফেসবুক লাইভে এসে ওমর সানি বলেন, ‘আমার প্রচার করার কিছু নেই। আল্লাহ আমাকে প্রচার-প্রসার অনেক দিয়েছে বাংলা চলচ্চিত্রে। আমি আঙ্গুল দিয়ে দেখিয়ে দিতে চাই। এই কারণে অন্তত জলিল সাহেবের সাইন, আমার রিসিভ কপির সাইন এক। মৌসুমী এবং মিশা সওদাগরের রিসিভ কপির সাইন এক। সাইন জালিয়াতি তুলে ধরার জন্য কিছু স্টিল ছবি, কিছু আর্স্টিটদের স্টিল বক্তব্য তুলে ধরলাম আপনারা ব্ক্তব্য পর্যবেক্ষণ করবেন, প্লিজ।’

আরও : প্রয়োজনে জাকির নায়েককে গ্রেপ্তার করবে মালয়েশিয়া

এর আগে গতকাল বিকেলে এক ফেসবুক লাইভে এসে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার ও দোয়া মাহফিলের দাওয়াত কার্ড না পাওয়ার অভিযোগ করেন ওমর সানি।

অন্যদিকে, চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান ফেসবুকে ওমর সানির পোস্টের নিচে মন্তব্য করেন, ‘আপনার কোথাও ভুল হচ্ছে। আপনার কার্ড আমি নিজে দিতে আপনার বাসায় গিয়েছি, কিন্তু আপনার বাসায় কেউ না থাকার কারণে আমি আপনার গার্ডের কাছে তার রিসিভ সই সহ কার্ড দিয়ে আসছি।’

এরপর জায়েদ খান গার্ডের স্বাক্ষরের স্ক্রীনশর্ট তুলে ধরেন। জবাবে ওমর সানি একটি ভিডিও ক্লিপ তুলে ধরেন। সেখানে সানির বাসার গার্ডরা দাওয়াত কার্ড পাওয়ার বিষয়টি অস্বীকার করেন।

উল্লেখ্য, ১ জুন বড় পরিসরে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

Print Friendly, PDF & Email