রবিবার, ১০ই জুন, ২০১৮ ইং ২৭শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সংর্ঘষে আহত ২০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পৃথক সংর্ঘষের ঘটনায় অন্তত ২০জন আহত হয়েছে।আজ বুধবার উপজেলার বড়াইল ও জয়ধরকান্দি গ্রামে পৃথক এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, জমি নিয়ে উপজেলার চুন্টা ইউনিয়নের বড়াইল গ্রামের বাসিন্দা ও বড়াইলের শিক্ষক আবু কালাম এবং প্রতিবেশী হাবিবুর রহমানের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ইফতার মাহফিল উপলক্ষে হাবিবুরদের বাড়িতে প্যান্ডেল তৈরি করা হচ্ছিল। দুপুরে আবু কালামের লোকজন নিয়ে গিয়ে ওই প্যান্ডেল ভাঙচুর করেন এবং প্রতিপক্ষের লোকজনকে মারধর শুরু করে। এসময় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হলে আব্দুল মন্নাফ, নজরুল হক (৫০), সোবহান মিয়া (৩৫), নুরুল ইসলাম (৭০), হাবিবুর রহমান (৫৫) ও জিয়াউর রহমান (৪০) আহত হন। তাদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আরও : এই ৬টি নিরামিষ খাবারে রয়েছে প্রচুর আয়রন

এর আগে সকালে পৃথক আরেক ঘটনায় উপজেলার জয়ধরকান্দি গ্রামে পূর্ব বিরোধের জের ধরে রুক্কু মিয়া ও মুর্তুজ আলীর লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে উভয়পক্ষের
অন্তত ১৫ জন আহত হন। আহতদের নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও আশপাশের বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করা হয়েছে।এখন পরিস্হিতি শান্ত আছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে সম্মিলিতভাবে ভ’মিকা রাখতে হবে : মোকতাদির চৌধুরী এমপি

ব্রাহ্মণবড়িয়ায় বাক-বিতন্ডার জেরে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল : ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

জেলা জাসদ’র আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নবীনগরে সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যান সহ আহত-৪

চাতলপাড়ে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সৈয়দ এ. কে. একরামুজ্জামানের নদী ভাঙ্গন পরিদর্শন