মঙ্গলবার, ২৬শে জুন, ২০১৮ ইং ১২ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

ঈদের আনন্দ প্রতিবন্দীদের মাঝে ছড়িয়ে দিতে হবে-লায়ন ফিরোজুর রহমান ওলিও

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুরে পবিত্র ঈদ উপলক্ষে প্রতিবন্ধীদরে মাঝে নগদ অর্থ ও নতুন কাপড় বিতরণ করা হয়েছে। গতকাল ১১ জুন সোমবার সুলতানপুর রাধিকায় এসব বিতরণ করেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটিড এর ভাইস চেয়ারম্যান , সুলতানপুর ইউপি চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও। এসময় অন্যান্যের মধ্যে ছিলেন লায়ন ফিরোজুর রহমান রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নিয়াজ মোঃ কাজল, সাংবাদিক আল আমীন শাহীনএবং ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ।

আরও : যে রং ঘুম কেড়ে নেয়!

উল্লেখ্য, পবিত্র ঈদ উপলক্ষে ২০০৫ সাল থেকে সুলতানপুর ইউনিয়নে লায়ন ফিরোজুর রহমান ওলিও নিজস্ব অর্থায়নে প্রতিবন্ধীদের নগদ অর্থ বস্ত্র প্রদান করে আসছেন। এ বছর এলাকার ২শ শতাধিক প্রতিবন্ধীদের প্রত্যেককে ৩ হাজার করে নগদ টাকা ও শাড়ী প্রদান করা হয়েছে।
বিতরণকালে লায়ন ফিরোজুর রহমান ওলিও বলেন, প্রতিবন্ধীরা আমাদের সমাজের একটি বড় অংশ। তাদের দৈনন্দিন জীবন নির্বাহ খুব কষ্টের।

বর্তমান সরকার প্রতিবন্ধীদের কল্যাণে নানা পদক্ষেপ বাস্তবয়ন করছে। আমি অনেক আগ থেকেই প্রতিবন্দীদের সেবায় আন্তরিক চেষ্টা করছি। প্রতিবন্ধী সহ সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী সকলেই যেন ঈদ আনন্দ উপভোগ করতে পারে সে ব্যাপারে সম্মিলিত চেষ্টা প্রয়োজন।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

আখাউড়ায় ১৭০০ পিছ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার ১৩ লাখ টাকাসহ ৩ ছিনতাইকারী আটক

নবীনগরে  সড়ক দূর্ঘটনায় স্কুল ছাএ নিহত 

আশুগঞ্জ ব্রীজর উপর সেলফি : ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবক নিহত

নাসিরনগরে বেয়াই‘র হাতে বেয়াই খুন

আখাউড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাল চুরির মামলা