মঙ্গলবার, ১৯শে জুন, ২০১৮ ইং ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

সড়কে ঈদের দিন প্রাণ গেল চারজনের

নিউজ ডেস্ক।। ঈদের দিন পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। রংপুরে তিনজন, আর নওগাঁয় নিহত হয়েছেন একজন। শনিবার এ দুর্ঘটনা ঘটে।

রংপুর: শনিবার ভোরে নগরীর হাজিরহাট এলাকায় বাসের ধাক্কায় দুজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতদের মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতদের নাম-পরিচয় এখনও জানা যায়নি।

এদিকে পীরগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মোয়াজ্জেম হোসেন জানান, শনিবার ভোরে বগুড়া থেকে রংপুর যাওয়ার পথে একটি মাইক্রোবাস পীরগঞ্জের আংড়ার ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন মারা যান।

নওগাঁ: নওগাঁর পত্নীতলা উপজেলায় সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীর আলম (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার সকালে উপজেলার বাঁকরইল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর আলম উপজেলার বনগ্রামের মৃত তকিমুদ্দিনের ছেলে।

পত্নীতলা থানার ওসি মাজহারুল ইসলাম জানান, জাহাঙ্গীর আলম বাজার করার জন্য মোটরসাইকেলে বাড়ি থেকে সাপাহার যাচ্ছিলেন। এসময় নওগাঁ থেকে সাপাহারগামী হানিফ পরিবহনের একটি বাস পেছন থেকে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর মারা যান।

Print Friendly, PDF & Email