বৃহস্পতিবার, ২১শে জুন, ২০১৮ ইং ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা সালমান!

ডেস্ক রিপোর্ট : তার সিনেমা মানেই হিট। সব কটি সিনেমাই ১০০ কোটির উপর ব্যবসা করে। তার পরও তিনিই নাকি বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা! এই অভিনেতা আর কেউ নন, স্বয়ং ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ সালমান খান। এমন কথাই বলছে সার্চ ইঞ্জিন গুগল।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, সবচেয়ে খারাপ অভিনেতা হিসেবে সালমান খানের নামই উঠে আসছে গুগলে! একথা শুনলে খুব স্বাভাবিকভাবেই তার ভক্তরা তেলেবেগুণে জ্বলে উঠবেন। তার পরও সালমানের ওপর এমন তকমাই লাগাচ্ছে গুগল।

তবে এই প্রথমবার নয়, এক আগে গুগল সার্চ ইঞ্জিনের এই আজব কাণ্ডকারখানার ফাঁদে পড়েছেন খোদ রবীন্দ্রনাথ ঠাকুর থেকে শুরু করে রানি রাসমণি, নেহেরু, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ আরও অনেকেই।

এদিকে গুগলের এই কাণ্ডকারখানা নিয়ে সোশ্যাল সাইটে শুরু হয়েছে মজা মশকরা। অনেক শাহরুখ, আমির ভক্তরা আবার এই নিয়ে সালমান ভক্তদের ঠাট্টা করছেন। তবে এখন প্রশ্ন হলো কেন এমনটা দেখাচ্ছে গুগলে? এর ব্যাখ্যাও রয়েছে।

‘নিউজ এইটটিন’-এর প্রতিবেদন অনুযায়ী, যখন কেউ কোনো কনটেন্ট বা আর্টিক্যাল বা বলিউডের অভিনেতা সালমান খান সম্পর্কে কিছু লিখছেন, কিংবা সালমানের কোনো ছবি আপলোড করছেন তখন অনেকেই সালমান খানের নামের সঙ্গে “Worst Bollywood Actor” ট্যাগ ব্যবহার করছেন। আর সেখান থেকেই সালমানের নামের সঙ্গে গুগলে “Worst Bollywood Actor” ট্যাগটাই যুক্ত হয়ে যাচ্ছে।

এ কারণেই এই বিপত্তি ঘটেছে বলে ‘নিউজ এইটটিন’ জানিয়েছেন গুগল-এর একজন মুখপাত্র।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

‘আমার ছেলেকে নষ্ট করো না’

‘আমার ভার্জিনিটি, আমার চয়েজ’

সালমান শাহর মৃত্যুতে গৃহকর্মীর জবানবন্দি

ইভা অনুপ্রেরণা, গান আমার আশ্রয় : মাহফুজুর রহমান

স্বামীর বিরুদ্ধে মামলা করলেন প্রিয়াঙ্কা

কেন নিজের বায়োপিকে বিদ্যাকে চান রাখি?