রবিবার, ২৪শে জুন, ২০১৮ ইং ১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগর সদরে সেচ্ছাশ্রমের ভিত্তিতে সংস্কার কাজ

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর : উপজেলার গুরুত্বপূর্ণ কয়েকটি রাস্তা দীর্ঘদিন ধরে সংস্কার না করায় চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।এসব রাস্তা দিয়ে প্রতিদিন চলাচল করতে গিয়ে দুর্ভোগ পোহাতে হচ্ছে। অবশেষে আজ বৃহস্পতিবার(২১ জুন) বিকালে নাসিরনগর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে রাস্তায় সেচ্ছাশ্রমের ভিত্তিতে ভরাট কাজের আনুষ্ঠানিকভাবে শুরু করেন সদর ছাত্রলীগ,সদর ঐক্য পরিষদ ও এলাকার যুবকরা ।

আর এ কাজের সংবাদ পেয়ে সরজমিন পরিদর্শন করলেন নৌ-পরিবহন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি। তিনি উদ্যোক্তাদের স্বাগত জানিয়ে এ কাজে সার্বিক সহযোগিতা করা আশ্বাস দেন।
উপজেলা সদরের মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ প্রাঙ্গণসহ বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে রাস্তা,কৃষি ব্যাংক রোড,উপজেলা কমপ্লেক্স মসজিদের পাশের রাস্তার বিভিন্ন অংশে গর্তের সৃষ্টি কারণে কাঁদা এবং হাঁটু পানি লেগে থাকে। এতে ছাত্রছাত্রীসহ জনসাধারন প্রতিনিয়তো দুর্ভোগ পোহাতে হচ্ছে।
এসব রাস্তা সংস্কারের জন্য এলাকবাসী বাব-বার আবেদন-নিবেদন করেও এবিষয়ে কোন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করছে না সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। উপজেলা মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ প্রাঙ্গণে প্রতিনিয়িত কাঁদা আর পানি লেগে থাকে। এখানে আমরা ভরাট করে দেয়ার জন্য পদক্ষেপ নিয়েছেন।ছাত্রলীগ নেতা চৌধুরী সুমন বলেন, রাস্তা গুলো দীর্ঘদিন থেকে এতই বেহাল অবস্থায় রয়েছে যেন দেখার কেউ নেই। জীবনের ঝুঁকি নিয়ে প্রতিদিন চলাচল করে থাকি তাই আমরা সেচ্ছাশ্রমের মাধ্যমে এসব রাস্তা মেরামত করে দেয়ার পদক্ষেপ নিয়েছি ।

আরও : এবার সমকামী বিয়ে হচ্ছে ব্রিটিশ রাজপরিবারে

উদ্যোগী যুবক মোস্তুফা আলমগীর ক্ষোভ প্রকাশ করে বলেন, মহল্লার ৫টি স্পটের রাস্তা দীর্ঘদিন ধরে মেরামত না করায় আমরা সেচ্ছাশ্রমের মাধ্যমে মেরামত করে দেয়ার পদক্ষেপ নিয়েছি । এসময় মাসুম চৌধুরী,সুজন দেব,তোফায়েল আহমেদসহসদর ছাত্রলীগ,সদর ঐক্য পরিষদ কর্মীসহ পাড়ার যুবকরা উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

আখাউড়া স্থলবন্দরের যাত্রীদের ডলার এনডোর্সমেন্ট জটিলতা নিরসনে বৈঠক

২০২০ সালেই আশুগঞ্জ অভ্যন্তরিন কন্টেইনার টার্মিনালের কাজ সম্পন্ন হবে

ব্রাহ্মণবাড়িয়ায় ৫২ কেজি গাঁজাসহ গাড়ি আটক

ডলার এন্ডোর্সমেন্ট নিয়ে বিপাকে ভারতগামী বাংলাদেশিরা

কসবায় মাদকসহ দুই ব্যবসায়ী আটক

আখাউড়ায় নিখোঁজের ৩ দিন পর অর্ধগলিত মরদেহ উদ্ধার