মঙ্গলবার, ২৬শে জুন, ২০১৮ ইং ১২ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে কিশোরীকে চাকরির প্রলোভনে পতিতালয়ে বিক্রির চেষ্টা, গ্রেফতার ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে এক কিশোরীকে পতিতালয়ে বিক্রির ব্যর্থ চেষ্টা ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মানব পাচার আইনে দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত হলেন, নাজমা বেগম (৩০) ও তার স্বামী রফিকুল ইসলাম মুন্সী (৩৭)।

আরও : একটি আমের দাম দেড় হাজার টাকা!

কিশোরীর পরিবার জানায়, আমাদের মেয়েকে চাকরি দেয়ার কথা বলে আমার প্রতিবেশি নাজমা ফুসলিয়ে ঢাকায় নিয়ে যায়। এই বিষয়টি আমাদের সন্দেহ হলে পুলিশকে অবহিত করি। পরে তাদের আটক করলে তারা আমার মেয়েকে ফুসলিয়ে নিয়ে যাওয়ার কথা স্বীকার করে। এবং বরিশালে আছে বলে জানান। আমার মেয়েকে নেত্রকোনার একটি পতিতাচক্রের কাছে বিক্রি করে দেয়ার চেষ্টা করেছিল তারা জানিয়েছে। পরে আমার কিশোরী মেয়েকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে বাঞ্ছারামপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাব্বির রহমান জানান, কিশোরীকে চাকরি দেয়ার কথা বলে ফুসলিয়ে নিয়ে যায় নাজমা ও তার স্বামী রফিক।পরে আমরা তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে কিশোরির কোথায় আছে তারা বলেন। পরে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মানব পাচার আইনে মামলা হয়েছে। আটকৃত দুই আসামীকে বৃহস্হপতিবার জেলা বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। তদন্ত চলছে যদি আরো যদি কেউ জড়িত থাকে, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

রাশিয়াকে হারিয়ে গ্রুপ সেরা উরুগুয়ে

ইসির সঙ্গে বৈঠকে আ.লীগের ৫ নেতা

আখাউড়ায় ১৭০০ পিছ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চট্টগ্রাম সিটি মেয়র নাছিরকে আদালত অবমাননার নোটিশ

ভূমধ্য সাগরে নৌকা ডুবে ৩৫ বাংলাদেশির মৃত্যু (ভিডিও)

তৈরি হলো বিশ্বের সবচেয়ে ছোট কম্পিউটার