মঙ্গলবার, ২৬শে জুন, ২০১৮ ইং ১২ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

এই নারীই অস্ট্রেলিয়াতে প্রেমিককে সঙ্গে নিয়ে খুন করেছেন স্বামীকে

স্যাম আর সোফিয়া। ভারতের কেরালায় জন্ম তাদের। সেখানেই বেড়ে ওঠা। এক সঙ্গে গির্জায় গানও করতেন এ দুজন। ধীরে ধীরে এক সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক, পরবর্তী সময়ে বিয়ে। এরপর অস্ট্রেলিয়াতে চলে যান তারা। তাদের একটি ছেলে সন্তানও রয়েছে। এ পর্যন্ত সব ঠিকঠাক চললেও এ কাহিনির পেছনে নিঃশব্দে জন্ম নিচ্ছিল এই প্রেম কাহিনির করুণ পরিণতি।

এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে সোফিয়ার। ২০১৫ সালে প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে অস্ট্রেলিয়াতে স্বামীকে খুন করে ভারতীয় বংশোদ্ভূত এই নারী।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, সোফিয়া (৩৪) সায়ানাইড মেশানো অরেঞ্জ জুস খাইয়ে নিজের স্বামী স্যামকে মেরে ফেলে (৩৩)। আর পুরো পরিকল্পনাটি সফল করতে সোফিয়ার সঙ্গে ছিল প্রেমিক অরুণ (৩৬)।

আরও : একটি আমের দাম দেড় হাজার টাকা!

প্রথমে পুলিশ ধারণা করেছিল স্যামের মৃত্যু হয়েছে হৃদরোগের কারণে। কিন্তু ময়না তদন্তের পর জানা যায় পটাশিয়াম সায়ানাইড প্রয়োগের কারণে তার মৃত্যু হয়েছে।

পুলিশ তদন্তে নেমে একটি ডায়েরি থেকে জানতে পারে সোফিয়া আর অরুণের সম্পর্কের কথা। পরবর্তী সময়ে পুলিশি তদন্তের মুখে বের হয়ে আসে আসল ঘটনা।

স্যাম আর সোফিয়া ২০১২ সাল থেকে অস্ট্রেলিয়ায় বসবাস শুরু করেন। ২০১৩ সালে অরুণ স্ত্রী-পুত্রকে দেশে রেখে মেলবোর্নে চাকরি করতে আসেন। তখনই নতুন করে যোগাযোগ হয় সোফিয়া ও অরুণের।

ইতোমধ্যে অস্ট্রেলিয়ার আদালত সোফিয়াকে ২২ বছর ও প্রেমিক অরুণকে ২৭ বছরের কারাদণ্ডের রায় দিয়েছে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

মালয়েশিয়ার এই মসজিদে যেতে পারবেন না পর্যটকরা

মিয়ানমার সেনাবাহিনীর শীর্ষ সাত কর্মকর্তাকে শাস্তি দিল ইইউ

গৃহবধূ ও যুবককে ল্যাম্পপোস্টে বেঁধে নির্যাতন, ছবি ভাইরাল!

বার্লিনে ইমাম ও রাব্বি একই সাইকেলে, অংশ নিলেন সম্প্রীতির মিছিলে

মসজিদ নির্মাণে কথা রাখেনি সৌদি আরব

বোরকা যতক্ষণ থাকবে, ততক্ষণ মেয়েরা বন্দী : তসলিমা নাসরিন