মঙ্গলবার, ২৬শে জুন, ২০১৮ ইং ১২ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

‘আমরা আর্জেন্টিনা সাপোর্টাররা ছ্যাঁচড়া প্রেমিকা টাইপ’

গত দুদিন ধরে ফেসবুকে চলছে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের কাদা ছোঁড়াছুঁড়ি। এরমধ্যে খেলা নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী জান্নাতুল নাঈম এভ্রিল।

তিনি লিখেছেন,‘ব্রাজিল পাঁচবারের বিশ্বকাপ জয়ী! পাঁচবার! জার্সিতে পাঁচটা স্টার লাগাতে বহুত হ্যাডম লাগে!

আমার আর্জেন্টিনা দুইবারের বিশ্বকাপ জয়ী! আর্জেন্টিনা যখন লাস্ট বিশ্বকাপ জিতেছে তখন আমার মা বাবা আমারে পৃথিবীতে আনবে- এই টাইপ প্ল্যানিংও করে নাই! সোজা কথায়, আমি আর্জেন্টিনাকে কোনো শিরোপা জিততে দেখি নাই!

আপনারা যারা ব্রাজিল সাপোর্ট করেন, তাদের আমি সম্মান করি, শ্রদ্ধাও করি। আপনাদের অহংকার করার মতো পাঁচটা ট্রফি আছে। আর আছে ভালো একটা দল। এই ব্রাজিল এই আর্জেন্টিনা টিম থেকে বেটার! অবশ্যই বেটার।

আরও : একটি আমের দাম দেড় হাজার টাকা!

আমরা আর্জেন্টিনা সাপোর্টাররা ছ্যাঁচড়া প্রেমিকা টাইপ! কষ্ট পেয়েও আমরা সেই টিমটাকেই ভালোবাসি। এরা কষ্ট ছাড়া কিছু দেয় না!

আর্জেন্টিনা বিশ্বকাপে থাকবে কি না তা নিশ্চিত না। তাও সাপোর্ট করেই যাচ্ছি কারণ সেটা মন থেকে আসে। অন্যের দেখাদেখি কেউ সাপোর্ট করে না কোনো একটা টিমকে!

আর্জেন্টিনা বাজে খেলছে, তাই হারছে। ট্রল হবেই! মেনে নিচ্ছি। ট্রলগুলো কোনোটা দেখে নিজেই হা হা দিয়ে আসি,মাত্রাতিরিক্ত ট্রল দেখেও হাসি! এরা অন্যকে নিচে নামাতে গিয়ে নিজের ব্যক্তিত্বটা নিচে নামিয়ে দেয়!

যাক গে, ব্যাপার নাহ। যার বুদ্ধি যেমন সে তেমনটাই করবে!

ব্রাজিলের জন্য শুভকামনা। অন্যতম সেরা দল হারলে খুশির চেয়ে খারাপ লাগে বেশি। ব্রাজিল ব্রাজিলের মতোই জিতুক। বিশ্বকাপের রাজারা রাজার মতোই থাকুক। অন্যের হার কামনা করা ফুটবল ফ্যানদের মানায় না। ব্রাজিল, ব্রাজিল ভক্তদের জন্য শুভকামনা।’

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

কলকাতায় জয়ার ‘খাঁচা’

দেব আর জিৎ-কে নিয়ে কি বললেন শাকিব দেখুন (ভিডিও)

ঐশ্বরিয়ার মেয়ে হবে ভারতের প্রধানমন্ত্রী!

কোরবানির ঈদেও মুখোমুখি শাকিব-সিয়াম

‘এক সাপোর্টার আরেক সাপোর্টারকে গালি দেয়, এমন কেন!’

‘চুম্বন’ থাকায় সরে দাঁড়ালেন জয়া