বৃহস্পতিবার, ৫ই জুলাই, ২০১৮ ইং ২১শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

কক্সবাজারে উষ্ণতা ছড়ালেন পিয়া জান্নাতুল

২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব অর্জনের মধ্য দিয়ে পরিচিতি পেতে থাকেন জান্নাতুল ফেরদৌস পিয়া। বর্তমানে বাংলাদেশের মডেলিং জগতের আলোচিত নাম তিনি। আন্তর্জাতিক অঙ্গনেও রয়েছে তার পদার্পণ। নিজস্ব ফ্যাশন আর নিত্য নতুন ঢংয়ের ছবি পোস্ট করে মাঝেমধ্যেই সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে নজর কাড়েন তিনি। দেশ-বিদেশে ক্যামেরার ফ্রেমে বন্দী হওয়া তার নানা রকমের ছবি স্থান পেয়েছে বিভিন্ন গণমাধ্যমের খবরেও।

সম্প্রতি পিয়া গিয়েছিলেন কক্সসবাজার সমুদ্র সৈকতে। সঙ্গে ছিলেন তার স্বামী ফারুক হাসান সামীরও। এরই মধ্যে মডেল পিয়া নিজের ফেসবুকে অ্যাকাউন্টে পোস্ট দিয়ে নিজেদের সমুদ্র সৈকতের ভ্রমণের কথা জানান দেন সবাইকে।

২৯ জুন, শুক্রবার কক্সবাজার সমুদ্রের পাড়ে অবস্থিত বিলাসবহুল সায়মন বিচ রিসোর্টের সুইমিং পুলের পানিতে স্নানরত অবস্থার বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে উষ্ণতা ছড়ান এই মডেল। নীল পোশাক, নীল সুইমিং পুলের নীল পানি আর উপরে নীল আকাশ সব মিলিয়ে নীল রঙের ছোঁয়ায় মেশানো মডেল পিয়াকে দেখে ছবিগুলোতে প্রশংসা বাক্য জুড়েদেন অনেকে। একই সময়ে সাদা টপস ও যুক্তরাষ্ট্রের পতাকার প্রিন্টের তৈরি বিকিনি পোশাক পরা অবস্থায় আরেকটি আবেদনময়ী ছবি পোস্ট করেতে দেখা যায় তাকে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

এইচএসসির ফল ১৯ জুলাই

কলেজ জীবনে ড্রাগ আসক্ত ছিলাম: রণবীর

মালালার আত্মজীবনী নিয়ে গুল মাকাই সিনেমা নিয়ে এল ভারত

‘আমি বারবার ধর্ম পরিবর্তন করতে পারব না’

‘হট ছবি দে, লাইক বাড়বে’

দেহরক্ষীকে দেওয়া ওয়াদা পালন করতে যাচ্ছেন সালমান!