শুক্রবার, ৬ই জুলাই, ২০১৮ ইং ২২শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

মেসির স্ত্রী ও রোনালদোর বান্ধবীকে নিয়ে এ কেমন অসভ্যতা?

ইতোমধ্যে বিশ্বকাপের শেষ ষোলো থেকে বাদ পড়েছে হট ফেভারিট তিন দল আর্জেন্টিনা-স্পেন ও পর্তুগাল। আর তাতেই ক্ষুব্ধ হয়ে পড়েছে দলগুলোর সমর্থকরা। তাদের ক্ষুব্ধ আর আক্রোশের বেড়াজাল থেকে বাদ পড়ছেন না খেলোয়াড়দের স্ত্রী ও মা-বোনেরা।

বিশ্বকাপের শেষ ষোলোর প্রথম দিনে বাদ পড়ে পর্তুগাল। আর তাতেই দেশটির তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজের ওপর চড়াও হয়ে সমর্থকরা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে ট্রল করে শুরু হয় তখনই।

আরও : ইনিংস হারের পথে বাংলাদেশ

মূলত পর্তুগাল হারের পর সামাজিক যোগাযোগমাধ্যমে রোনালদো এবং পর্তুগাল দলকে শুভকামনা জানিয়েছিলেন জর্জিনা। আর তাতেই চরম ক্ষেপে যায় সমর্থকরা। ক্ষুব্ধ সমর্থকদের কয়েকজন জর্জিনার এমন পোস্টের নিচে উরুগুয়ের পতাকার ছবি দিয়ে বিদ্রুপ করেন। কেউ লিখেছেন, ‘গুড বাই পর্তুগাল’। কেউবা জর্জিনাকে বলেছেন, ‘তোমার অবশ্যই এখন রোনালদোকে ঘরে যেতে বলা উচিত।’

রোনালদোর বান্ধবী জর্জিনার মতো ঠিক এমনই বাজে পরিস্থিতির মধ্যে পড়েন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির স্ত্রী রোকুজ্জুও। গ্রুপ পর্বে ক্রোয়েশিয়ার বিপক্ষে হারার পর তার ফেসবুক পোস্টের কমেন্টে উল্টা-পাল্টা কথা বলেন সমর্থকরা। যা বেশ বিপাকে ফেলেছিল তাকে।

প্রসঙ্গত, ২৪ বছর বয়সী জর্জিনা ২০১৬ সাল থেকে রোনালদোর সঙ্গে আছেন। গত বছর তাদের ঘরে এসেছে কন্যা সন্তান অ্যালানা মার্টিনা। এছাড়া সারোগেট পদ্ধতিতে জন্ম নেয়া রোনালদোর দুই ছেলে আর এক মেয়েরও মা হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ইনিংস হারের পথে বাংলাদেশ

ব্রাজিল সমর্থকদের সুসংবাদ

দ্বিতীয় ইনিংসেও বাংলাদেশের ব্যাটিং বিপর্যয়

জিতেই চলছে মেয়েরা

রাশিয়া বিশ্বকাপে কতক্ষণ মাঠে শুয়ে ছিলেন নেইমার?‌

ফ্রান্সের পার্টি ভণ্ডুল করে দিতে চায় উরুগুয়ে